শিরোনাম
প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

মুসল্লিরা নির্ভয়ে বিশ্ব ইজতেমায় আসতে পারবেন: আইজিপি

নিজস্ব প্রতিবেদক / ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪

বিশ্ব ইজতেমার ময়দান পরিদর্শন শেষে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ইজতেমায় সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। ধর্মপ্রাণ মুসল্লিরা নির্ভয়ে বিশ্ব ইজতেমায় আসতে পারবেন।

বুধবার সকালে টঙ্গীর বিশ্ব ইজতেমার বিদেশি খিত্তা এলাকা পরিদর্শন করে আইজিপি

পরে তিনি শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে প্রেস ব্রিফিংয়ে বলেন আইজিপি চৌধুরী আবদুল আল মামুন বলেন, বিশ্ব ইজতেমায় সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। পর্যাপ্ত সংখ্যক সিটিভি ও হেলিকপ্টার টহল থাকবে।

জঙ্গি হামলার আশঙ্কা নিয়ে তিনি বলেন ,ইজতেমাকে কেন্দ্র করে সুনির্দিষ্ট কোন গোয়েন্দা তথ্য নেই। সবাইকে নির্ভয়ে বিশ্ব ইজতেমায় আসার আহ্বান জানান আইজিপি।

এ সময় আইজিপির সঙ্গে পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে,  সকালে বিশ্ব ইজতেমা ময়দানের র‌্যাবের কন্ট্রোল রুম পরিদর্শন করেছেন র‍্যাবের মহাপরিচালক মোঃ খোরশেদ আলম। পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের জানান, বিশ্ব ইজতেমা ময়দান ও আশেপাশে এলাকাসমূহে যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলা করার জন্য র‌্যাব প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থার নিশ্চিতে অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব নিরাপত্তার দায়িত্ব পালন করবে। জঙ্গি হামলার কোন আশঙ্কা বা সম্ভাবনা নেই। আমরা এ ব্যাপারে সজাগ রয়েছি।

এ সময় র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ