শিরোনাম
‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪ মিডিয়া ট্রায়াল পুরোপুরি বন্ধে ব্যবস্থা নেওয়া হবে: আইজিপি সামান্য অর্থ বাঁচাতে দেশ ধ্বংস করবেন না: প্রধানমন্ত্রী বজ্রপাতে তিন জেলায় ৭ জনের মৃত্যু যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ হিলি বন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু জলবায়ু পরিবর্তন ইস্যুতে একসঙ্গে কাজ করার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

নিরাপদ সড়ক দিবস উপলক্ষে চক্ষু চিকিৎসা শিবির উদ্বোধন করেন এসপি সাইফুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক / ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

নিরাপদ সড়ক চাই চাঁদপুরের উদ্যোগে ১ অক্টোবর রোববার সকালে চাঁদপুর সদর উপজেলার বাগাদি নানুপুর, চৌরাস্তা মোরে অবস্থিত চাঁদপুরজমিন টাওয়ারের নিচে আয়োজিত চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম।  চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এর চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুরজমিন, দৈনিক অনুপমা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং নিরাপদ সড়ক দিবস ২০২৩ উদযাপন কমিটির সদস্য রোটারিয়ান মোঃ রোকনুজ্জামান রোকন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর কন্ঠের নির্বাহী সম্পাদক মির্জা জাকির। আরো বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই সদর উপজেলা কমিটির উপদেষ্টা ও অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ডাক্তার শেখ মহসিন।

এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই চাঁদপুর সদর উপজেলার কমিটির সদস্য সচিব ফরিদ আহমেদ মোস্তান, পৌর কমিটির সদস্য সচিব নজির হোসেন, নিরাপদ সড়ক চাই সদর উপজেলা কমিটির যুগ্ন সচিব সাহনেওয়াজ আহমেদ, সদস্য সজিব আহমেদ, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার যুগ্ন সম্পাদক খোরশেদ আহমেদ, বাগাদি ইউনিয়ন কমিটির যুগ্ন-আহবায়ক তাহের হোসেন কবিরাজ যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান কবিরাজ সদস্য রুহুল আমিন কবিরাজ, নিরাপদ সড়ক চাই এর সদস্য ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার বিশেষ প্রতিনিধি মঞ্জুর হোসেনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, এখানে এসে জানতে পারলাম মাদকের এবং কিশোর গ্যাঙের বেশি উপদ্রব তাই দাঁতের বিরুদ্ধেই প্রথম অভিযান চালিয়েছে এই অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে আয়োজিত আজকের এই চক্ষু চিকিৎসা শিবিরের অনুষ্ঠানে আসতে পেরে শত শত লোকের আগমনে বুঝা যাচ্ছে এখানে ভালো চিকিৎসা হয় তাই যারা আয়োজনকারী তাদেরকে এই ধরনের আয়োজনের জন্য ধন্যবাদ জানাচ্ছি, চোখের চিকিৎসা যেন ভালোভাবে হয় সেদিকে খেয়াল রাখতে হবে ডাক্তারদের তিনি আরো বলেন এই সুন্দর আয়োজনের জন্য দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার সম্পাদক ও নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির সদস্য রোকনুজ্জামান রোকনকে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, আপনারা যারা চোখের চিকিৎসা নিতে আসছেন এই প্রতিষ্ঠানের এবং আয়োজনকারীদের জন্য দোয়া করবেন তারা যেন এই ধরনের ভালো কাজ সবসময় করতে পারেন আমি সবার সর্বাঙ্গী মঙ্গল কামনা করে আমার বক্তব্য আমি এখানে শেষ করছি।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় ছিলেন বাগাদি ইউনিয়ন নিরাপদ সড়ক চাই এর আহ্বায়ক ইফতেখারুল ইসলাম লিটন। চোখ চিকিৎসা শিবির অনুষ্ঠানে ৩২০ জন রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেন এবং একানব্বই জন রোগী চোখ অপারেশনের জন্য সিলেকশন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ