শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

চাঁদপুরে জাটকা সংরক্ষণে আবারো সাঁড়াশি অভিযান

সজীব দেবনাথ / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

জাটকা সংরক্ষণে আবারো চাঁদপুরের পদ্মা ও মেঘনার অভয়াশ্রমে সাঁড়াশি অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। 

বুধবার (১২ এপ্রিল) ভোর থেকে বিকেল ৩টা পর্যন্ত বাংলাদেশ নৌ বাহিনী, কোস্ট গার্ড, নৌ পুলিশ, মৎস্য বিভাগ ও জেলা প্রশাসন যৌথভাবে এই অভিযান চালিয়েছে।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা গোলাম মেহেদী হাসান, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোহ্লা চৌধুরী, কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লে. মাশহাদ উদ্দিন নাহিয়ান, চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান।

এসময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা নিধনে থাকা মাছ ধরার ১৫টি নৌকা এবং এক কোটি মিটারের বেশি নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়। একই এই ঘটনায় জড়িত ১৫  জেলেকে আটক করা হয়।

নৌ পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান জানান, জাটকা সংরক্ষণে গত মার্চ থেকে শুরু হওয়া এমন অভিযান আগামী ৩০ এপ্রিল পর্যন্ত চলবে।

অন্যদিকে, চাঁদপুর শহরের তিন নদীর মোহনা থেকে শুরু করে দক্ষিণে বরিশালের হিজলা মেহেন্দীগঞ্জ পর্যন্ত প্রায় ৫০ কিলোমিটার মেঘনা নদীর সীমানায় এই যৌথ সাঁড়াশি অভিযান চালানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ