শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

বিমানবন্দর থানা বিএনপির মানববন্ধন কর্মসূচি পালন

ইকবাল হোসেন / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল গণতন্ত্র পুনরুদ্ধারসহ ১০ দফা দাবিতে ঢাকা মহানগর উত্তর বিএনপির বিমানবন্দর থানায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (১১ মার্চ) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পূর্বপাশে পুলিশবক্স থেকে কাওলা বাসস্ট্যান্ড পর্যন্ত বিএনপির এই কর্মসূচিতে যুবদল, স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল,শ্রমিকদলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করে। বিমানবন্দর থানা বিএনপির আহবায়ক মনির হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ধর্মবিষয়ক সহ: সম্পাদক এড. জগঃ গোমেজ।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিমানবন্দর থানা বিএনপির সিনিয়র যুগ্মআহবায়ক মোঃদেলোয়ার হোসেন দেলু,যুগ্ম আহবায়ক মোঃআসলাম,মোঃ জাহিদ, মোঃজালাল,মোঃজনি, বিমানবন্দর সাংগঠনিক ওয়ার্ডের সাবেক আহবায়ক কাজী ইকবাল হোসেন,যুবদলের মোঃমনিরুজ্জামান রুবেল, আক্রামুল ইসলাম বাবু,স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুম ও সোহাগ মহানগর উত্তর ছাত্রদল নেতা রবিউল ইসলাম রবি,বিমানবন্দর থানার আহ্বায়ক মোঃ রিপন,শ্রমিক দলের আহবায়ক মোঃ রুনু মোল্লা, সিনিয়র যুগ্মআহবায়ক মোঃনুরুল ইসলাম এবং সদস্য সচিব মানসুর আহমাদ।

মানববন্ধনে প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এই অবৈধ সরকারের দূর্নীতিবাজ ব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যম চাল,ডাল,চিনি,আটা,তেলসহ সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি করেছে।সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েছে।এই অবস্থা থেকে উত্তোরনের একমাত্র উপায় অবৈধ সরকারকে গণআন্দোলনের মাধ্যমে উৎখাত করে জনগনের সরকার প্রতিষ্ঠা করা।

কাজী ইকবাল হোসেন বলেন, এই সরকার তার অবৈধ ক্ষমতাকে টিকিয়ে রাখতে বিএনপি নেতা কর্মীদের উপর দমন-পীড়ন শুরু করেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ লক্ষ লক্ষ নেতাকর্মীকে মিথ্যা রাজনৈতিক প্রতিহিংসা মামলায় গ্রেফতার করেছে। ইতিহাস স্বাক্ষী পৃথিবীতে কোনো স্বৈরাচারী সরকার জনগণের উপর জুলুম নির্যাতন চালিয়ে ক্ষমতায় টিকে থাকতে পারেনাই,হাসিনা সরকারও পারবেনা ইনশাআল্লাহ। সভাপতির বক্তব্যে মনির হোসেন ভূঁইয়া গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ