শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

নোয়াখালীতে ইয়াবা ও আইস-ক্রিস্টালসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

নোয়াখালীর সোনাইমুড়ী পৌর এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও আইস ক্রিস্টাল মেথসহ দুলাল হোসেন (৪৭) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

এসময় তার কাছ থেকে ৩০ হাজার ১৭০ পিস ইয়াবা ও ৩ গ্রাম আইস ক্রিস্টাল মেথ জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের বাজার মূল্য ৯২ লাখ ১ হাজার টাকা।

বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. মাহমুদুুল হাসান। এরআগে মঙ্গলবার রাতে সোনাইমুড়ী কলেজ রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত দুলাল হোসেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের সেফায়েত উল্যার ছেলে। সে প্রশাসনের তালিকাভুক্ত একজন চিহিৃত মাদক কারবারি।

র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান জানান, মাদকের একটি বড় চালান নোয়াখালীতে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে মঙ্গলবার রাতে সোনাইমুড়ী-চাঁদপুর আঞ্চলিক সড়কের সোনাইমুড়ী কলেজের সামনে র‌্যাবের চেকপোস্ট বসানো হয়। এসময় ওই সড়কের কয়েকটি গাড়িতে তল্লাশিও করা হয়। তল্লাশি চলাকালে একটি গাড়ি থেকে নেমে দ্রুত পালানোর চেষ্টা করে দুলাল। পরে তাকে ধাওয়া করে গ্রেপ্তার করে তার সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ৩০ হাজার ১৭০ পিস ইয়াবা ও ৩ গ্রাম আইস ক্রিস্টাল মেথ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল জানায়, সে কক্সবাজারের টেকনাফ সীমান্ত এলাকা থেকে মাদকগুলো নিয়ে সোনাইমুড়ী হয়ে চাঁদপুর নিয়ে যাচ্ছিল। সে দীর্ঘদিন ধরে চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে মাদক সরবরাহ করে আসছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ