শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

মতলব উত্তরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

সুমন আহম্মেদ / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

চাঁদপুর মতলব উত্তর উপজেলার রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হুমায়ুন কবির খানের বিরুদ্ধে অপপ্রচারকারী বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কাজী মো. মহিউদ্দিন জামান সহ জড়িত কুচক্রী মহলের বিরুদ্ধে মানববন্ধন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষার্থী, এলাকাবাসী।
শনিবার (১৫ অক্টোবর) বিকেলে  সুজাতপুর মহাসড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে অংশগ্রহণকারী এলাকাবাসীরা জানান, দীর্ঘ ২৬ বছর যাবৎ রসুলপুর সরকারী প্রাথমিক  বিদ্যালয়ের শিক্ষক হুমায়ুন কবির খান তিল তিল করে গড়ে তোলেছে এই প্রতিষ্ঠানটি। শত বাঁধা অতিক্রম করে যুগের সাথে তালমিলিয়ে প্রতিষ্ঠানটি এগিয়ে চলছে। এমন একজন শিক্ষকের বিরুদ্ধে নানা অপকর্মের অপবাদ দিয়ে কিছু স্বার্থেন্বেষী মহল মানববন্ধন ও মিথ্যা সংবাদ পরিবেশন করেছে যা খুবই ন্যক্কারজনক ঘটনা।
তারা বলেন, সারাজীবন তিনি শুধু জ্ঞান ও শ্রম মেধা শিক্ষার্থীদের মাঝে বিলিয়েই দিয়েছেন যার ফলশ্রুতিতে তিনি এমন লাঞ্ছনার শিকার হয়েছেন যা আমাদের সমাজ, দেশ, তথা পুরো জাতির জন্যে দুঃখজনক। আমরা এই কুচক্রী মহলের বিরুদ্ধে তীব্র নিন্দা ও বিচার দাবী জানাচ্ছি। এলাকার লোকজনকে সাথে নিয়ে আমরা এই সমস্ত দালাল, বাটপারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলবো ইনশাল্লাহ। আমরা কোন দিনও এই প্রতিষ্ঠানটিকে ধ্বংস হতে দিবো না। তাই আমরা আজ এলাকার লোকজন একত্রিত হয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নিয়েছি।
বিদ্যালয়ের শিক্ষার্থী ইশরাত, ইমফা ও আয়েশা মনি, রাহাত ও মাজিয়া জানান, আমাদের পিতৃতুল্য ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হুমায়ুন কবির খান স্যারের বিরুদ্ধে বিদ্যালয়ের সভাপতি মহিউদ্দিন জামান সহ কিছু লোকেরা মিথ্যা বানোয়াট কথা বলে স্যারের সম্মানকে প্রশ্নবিদ্ধ করছে আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
মানববন্ধনে অংশগ্রহণকারী ওই বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষিকা রুনা আক্তার জানান রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্বনামধন্য দক্ষ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হুমায়ুন কবির খানের বিরুদ্ধে একটা মিথ্যা বানোয়াট অভিযোগ এনে মানববন্ধন করেছে আমরা সেটার প্রতিবাদ স্বপক্ষে সকল ছাত্র-ছাত্রী সমন্বয়ে আমরা আজ মানববন্ধন করছি। আমি ধীরকন্ঠে বলতে চাই কুচক্রী মহলের আশা-আকাঙ্খা কোন দিনও সফল হতে দিবো না দিবো না।
মানববন্ধনে শিক্ষার্থী ও এলাকার লোকজন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ