সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

রূপসা উত্তর ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম

মোঃ হাছান আলী / ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

প্রধানমন্ত্রীর নির্দেশনায় ফ্যামিলি কার্ডের মাধ্যমে সারা দেশের ন্যায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৫ নং রূপসা উত্তর ইউনিয়নে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০ টা হতে দিনব্যাপী শুরু হয়েছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি কার্যক্রম।
এ সময় উক্ত ইউনিয়নের সর্বমোট ৯টি ওয়ার্ডে ফ্যামিলি কার্ডধারীদের মধ্যে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি কার্যক্রম বাস্তবায়ন করা হয়।
জানা গেছে, ফ্যামিলি কার্ডের মাধ্যমে একজন ভোক্তা সর্বোচ্চ দুই লিটার সয়াবিন তৈল, দুই কেজি মসুর ডাল ও এক কেজি চিনি কিনতে পারবেন। প্রতি লিটার সয়াবিন তৈলের দাম ধরা হয়েছে ১১০ টাকা, চিনি ৫৫ টাকা এবং মসুর ডাল ৬৫ টাকা।
ইউনিয়ন পরিষদের সচিব গোলাম মোস্তফা জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ১৫ নং রূপসা উত্তর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ১হাজার ৩শ’২৬জনকে ফ্যামিলি কার্ড প্রদান করে টিসিবি মূল্য ৪০৫ টাকার একটি প্যাকেজে ২ লিটার সয়াবিন তৈল, ২ কেজি মসুর ডাল, ও ১ কেজি চিনি সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে প্রদান করা হয়েছে।
বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম কাউছার উল আলম (কামরুল) ইউপি সদস্য ইদ্রিস ব্যাপারী, ইউনুছ পাটওয়ারী,  ইব্রাহীম মৃধা, মোঃ হাছান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ