শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

ফিশিং বোটসহ ৩১ ভারতীয় জেলে আটক

মোংলা প্রতিনিধি / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

বঙ্গোপসাগর সংলগ্ন বাংলাদেশের জলসীমায় অবৈধভাবে মাছ শিকারের সময় দুটি ফিশিং বোটসহ ৩১ জন ভারতীয় জেলেকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন (মোংলা সদর দপ্তর)।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনির তকি জানান, বুধবার (৩১ আগষ্ট) সন্ধ্যায় কোস্টগার্ড বাহিনীর জাহাজ বিসিজি ‘এস মনসুর আলী’ সমুদ্র প্রহরা অবস্থান কালে পশ্চিম আইএমবিএল হতে ৭৭ নটিক্যাল মাইল অধুরে বাংলাদেশের জলসীমায় এফভি মঙ্গল চান্দী-২৫’ এবং এফভি মঙ্গল চান্দী-৩’ নামক ফিশিং বোট দুইটি জব্দ করে।

৩১ জন ভারতীয় জেলেসহ জব্দকৃত বোট দুইটি বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে কোস্টগার্ড পশ্চিম জোনের মোংলা সদর দপ্তরে আনা হয়। জব্দকৃত ট্রলার এবং আটককৃত ব্যাক্তিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় কোস্টগার্ড।

মোংলা উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম জানান, জব্দকৃত ফিশিং ট্রলার দুইটিতে বিপুল পরিমান সামুদ্রিক মাছ রয়েছে। তাই ওই মাছ গুলো নিলামে বিক্রি করে সরকারী কোষাগারে প্রাপ্ত অর্থ জমা করা হবে। এরপর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফিশিং বোট ও ভারতীয় জেলেদের মোংলা থানায় হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ