শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

সৈকতের জিওটিউব কেড়ে নিল কিশোর পর্যটকের প্রাণ

নিজস্ব প্রতিবেদক / ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২

কুয়াকাটা সমুদ্র সৈকতে ভাঙ্গন ঠেকাতে ব্যবহৃত জিও টিউবের মাঝখানে থাকা পানির গর্তে ডুবে এক কিশোর পর্যটকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার দুপুর আড়াইটার দিকে সৈকতের জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। এসময় তার সঙ্গে বড় বোনসহ নিকট আত্মীয়রা ছিলেন।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ ও মহিপুর থানা পুলিশ জানায়, ঢাকার বংশাল থেকে বড় বোন এবং মামা-খালাসহ ২৩ সদস্যের এক বহরের সঙ্গে শুক্রবার সকালে কুয়াকাটা বেড়াতে আসেন দশম শ্রেণির ছাত্র কিশোর পর্যটক নাহিয়ান মাহাদি নাফি। দুপুরের দিকে সৈকতে এসে পানিতে নামেন তিনি। সাঁতার না জানা ওই কিশোর পর্যটক সমুদ্রের ভাঙন ঠেকাতে ব্যবহৃত দু’টি জিও টিউবের মাঝখানের গর্তে পড়ে দুর্ঘটনার শিকার হন। তাৎক্ষণিক তাকে উদ্ধারের চেষ্টা করলেও সমুদ্রের ঢেউয়ে তা কিছুটা ব্যহত হয়। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে ততক্ষণে মৃত্যুর কোলে ঢলে পড়েন কিশোর নাফি।

কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালের ডা. সৈয়দ আশিকুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

মৃত নাহিয়ান মাহাদি নাফি’র বড় বোন নামিরা জাহান ঐশি জানান, কুয়াকাটা সৈকতে ব্যবহৃত জিও টিউবের গর্তে পড়ে তার ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। তবে ওই কিশোর সাঁতার জানেন না বলেও জানিয়েছেন তিনি।

মহিপুর থানার ওসি মো. আবুল খায়ের পর্যটক কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ