শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

নাগরিক অধিকার বাস্তবায়নের লক্ষ্যে প্রার্থী হয়েছি: আঃ মজিদ প্রধান

মতলব প্রতিনিধি / ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার ৩নং খদেরগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড গড়ার জন্য কাজ করেতে চান মেম্বার পদপ্রার্থী ( ফুটবল মার্কা) অন্যায়ের প্রতিবাদী, গরীব-দুঃখী মানুষের বন্ধু এবং সমাজ সেবক আঃ মজিদ প্রধান।


এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, একটি আদর্শ সমাজ ও অবহেলিত জনগণের নাগরিক অধিকার বাস্তবায়ন করার জন্য ইউনিয়নের জনসাধারণের সাথে আমি সরাসরি সম্পৃক্ত। আমি এলাকার গরিব, অসহায় সুবিধা বঞ্চিত মেহনতি মানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকবো ।


তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, শাসক নয় সেবক হওয়ার প্রত্যয় নিয়ে ইভটিজিং, চাঁদাবাজ মুক্ত একটি আধুনিক, নিরাপদ এবং সন্ত্রাসমুক্ত ওয়ার্ড গড়ার লক্ষে কাজ করবো । আগামী ২৭ জুলাই আসন্ন স্থানীয় সরকার ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) পদে ভুল-ত্রুটি ক্ষমা করে “ফুটবল” মার্কায় আপনাদের মূল্যবান ভােট দিয়ে নির্বাচিত করে, আপনাদের পাশে থাকার সুযােগ করে দিবেন ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ