শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

গাজীপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি / ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩০ মে, ২০২২

গাজীপুরের দক্ষিণ খাইলকুর এলাকা থেকে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত মো: সোহাগ (২৪) টাঙ্গাইল জেলার ধনবাড়ী থানার ঝিকুটিয়া গ্রামের মো: আব্দুল মান্নানের ছেলে।

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুর পৌনে একটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার দক্ষিণ খাইলকুর এলাকায় অভিযান চালিয়ে মো: সোহাগকে গ্রেফতার করা হয়। এসময় তার দখল থেকে ৬৩১ ক্যান (২০৮.২৩ লিটার) বিদেশী বিয়ার ও মাদক বিক্রির ২ হাজার টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিয়ারের মূল্য প্রায় ৩ লাখ ১৫ হাজার ৫’শ টাকা।

প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতারকৃত সোহাগ র‌্যাবকে জানায়, সে দীর্ঘদিন যাবত ঢাকা থেকে বিয়ার সংগ্রহ করে কৌশলে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাসহ আশ-পাশ এলাকায় বিক্রি করে আসছিল। জব্দকৃত বিয়ারগুলো সোমবারই ঢাকা থেকে নিয়ে এসেছিল বলে সে স্বীকার করে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে র‌্যাব জানায়।  (বিডি.প্রতিদিন)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ