শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

নোয়াখালীতে পেট জোড়া লাগানো যমজ শিশুর জন্ম

নোয়াখালী প্রতিনিধি / ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৯ মে, ২০২২

নোয়াখালীর মাইজদীতে জোড়া লাগানো যমজ কন্যা শিশুর জন্ম হয়েছে। তবে তাদের নাম ঠিকানা প্রকাশ করতে রাজি হননি হাসপাতাল কর্তৃপক্ষ। গতকাল শনিবার (২৮ মে) রাতে শহরের মা ও শিশু হসপিটাল নামের একটি বেসরকারি ক্লিনিকে সিজারের মাধ্যমে এক নারী দুই কন্যাসন্তানের জন্ম দেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার (২৮ মে) বিকেলে নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী প্রসব বেদনা উঠলে দ্রুত তাকে মাইজদী মা ও শিশু হসপিটালে ভর্তি করানো হয়। পরে রাতে সিজারের মাধ্যমে সার্জন ডা. শাহানারা আক্তার লিপির তত্বাবধানে দুই কন্যা সন্তানের জন্ম হয়। দুই শিশুর বুক থেকে কোমর পর্যন্ত অংশটি জোড়া লাগানো। চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানা গেছে, মা ও নবজাতকেরা এখন পর্যন্ত সুস্থ আছেন।

হাসপাতালের চেয়ারম্যান অসিম কুমার নয়ন বিষয়টি নিশ্চিত করে বলেন, জোড়া লাগানো জমজ শিশু দুটি হাসপাতালে ডাক্তারদের নিবিড় পরিচর্যার মধ্যে রয়েছে। তারা দুইজন ও মা সুস্থ আছেন। তবে তাদের নাম ঠিকানা প্রকাশ করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ