শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

কচুয়ায় ৫ হাজার পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজা সহ ৩ জন গ্রেফতার

আফাজ উদ্দিন মানিক / ১২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৯ মে, ২০২২

কচুয়ায় ৫ হাজার পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজা সহ ৩ জনকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার, সিনিয়র সহকারী পুলিশ সুপার কচুয়া সার্কেল এর নির্দেশনায় কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিনের সার্বিক নেতৃতে¦ ২৯ মে দুপুরে এস আই (নিঃ), মোঃ সুদীপ্ত শাহীন ও এএসআই (নিঃ)সাগর সেন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ কচুয়া থানার দক্ষিণ পূর্ব সীমান্তবর্তী এলাকা খাজুরিয়া নামক স্থানে কুমিল্লা চাঁদপুর মহাসড়কে অর্পিতা ষ্টোর এর সামনে চেক পোষ্ট বসিয়ে বোগদাদ বাস থেকে শরীয়তপুর জেলার পালং মডেল থানাধীন দক্ষিণ আটং গ্রামের মৃত সৈয়দ বাবুল হোসেনের পূত্র সৈয়দ মেহেদী হাসান প্রধান সবুজ (২৯) কে ৫ হাজার পিচ ইয়াবা টেবলেট সহ গ্রেফতার করে। যার আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা।

অপরদিকে কুমিল্লা জেলার লালমাই থানাধীন আইটিটি গ্রামের মানিক খন্দকারের পূত্র মোঃ সুমন খন্দকার (৪০) এবং একই থানার শাসন পাড়া গ্রামের মৃত আক্তারুজ্জামানের পূত্র মোঃ ইকবাল হোসেন (৩৬) কে ২ কেজি গাঁজা সহ গ্রেফতার করে। যার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা । এ বিষয়ে মাদক দ্রব্য আইনে পৃথক পৃথক মামলা রুজু করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।
কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন বলেন, মাদকের বিরুদ্দে চাঁদপুর জেলা পুলিশ ও কচুয়া থানা পুলিশ শক্ত অবস্থানে আছে, যে কোন মূল্যই হোক কচুয়া উপজেলাকে মাদক মুক্ত করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ