শিরোনাম
চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর আলমকে মারধরের অভিযোগ

রফিকুল ইসলাম পাটোয়ারী / ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

চাঁদপুরের শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোঃ জাহাঙ্গীর ভান্ডারীকে মারধরের অভিযোগ উঠেছে। ২৫ মে বুধবার দুপুরে  পাড়ানগর  এলাকার দোকানের সামনে এ মারধরের ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায় সূচীপাড়া উত্তর ইউনিয়নের পাড়ানগর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর আলম ভান্ডারী(৫০) কে হত্যার উদ্দেশ্যে বেদম মারধর করেন, একই গ্রামের মৃত শহীদ উল্লাহর ছেলে মোঃ লেয়াকত হোসেন  জাহাঙ্গীর আলম ভান্ডারীকে লাঠি দিয়ে মাথায়, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে  পিটিয়ে জখম করে।   এতে মো জাহাঙ্গীর ভান্ডারী মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন জাহাঙ্গীর ভান্ডারীকে  গুরুতর অবস্থা উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসেন। বর্তমানে তিনি শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মারধরের ঘটনায় স্থানীয় কয়েকজন লোক জানায় মারধরের দিন জাহাঙ্গীর ভান্ডারী কোন দোষ ছিলনা।  লেয়াকত হোসেন জাহাঙ্গীর ভান্ডারীর উপর অতর্কিত হামলা চালায়, আমরা বাধা দিলেও তিনি  তোয়াক্কা না করে জাহাঙ্গীর ভান্ডারীরকে এলোপাতাড়ি মারতে থাকেন এবং জাহাঙ্গীর ভান্ডারী দৌড়ে একটি দোকানের ভিতরে ঢুকলে  ওখানেও তাকে মারধোর করে।

আহতের পরিবার সূত্র জানায় শহীদ উল্লাহর ছেলে মোঃ লেয়াকত হোসেন খারাপ, ঊশৃংখল প্রকৃতির লোক বটে,  এলাকার কাউকে তোয়াক্কা করে না।  এ বিষয়ে জাহাঙ্গীর আলম ভান্ডারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

উক্ত বিষয়ে অভিযুক্তকারী লিয়াকত হোসেনকে জিজ্ঞাসাবাদ করতে গেলে তাকে এলাকায় পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ