শিরোনাম
The Safest Online Gaming Sites: A Comprehensive Guide চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় মৃত্যু: ১, চালক আহত

ফরিদগঞ্জ প্রতিনিধি / ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

চাঁদপুরের ফরিদগঞ্জে অটোরিক্সার বেপরোয়া গতিতে আরোহী মো. আকাশ (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে এবং অটোরিক্সা চালক রাহাত (১৬) গুরুতর আহত হয়েছে।
সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ  ঘটনাস্থল থেকে অটোরিক্সাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার(২৪ মে) সকালে উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের হাঁসা এলাকায় এঘটনা ঘটে।
সড়ক দূর্ঘটনায় নিহত আকাশ ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর (৯নং) ইউনিয়নের চর বাঘল গ্রামের সুমন মিয়ার ছেলে।স্থানীয়রা জানায়, আকাশ ও রাহাত সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।
জানা যায়, ওই দিন সকালে একই এলাকার সানাউল্যার ছেলে রাহাত (১৬) নিজে ব্যাটারিত চালিত অটোরিক্সা চালিয়ে যাত্রী নিয়ে নয়ার হাট এলাকা থেকে আইলের রাস্তার উদ্দেশ্যে যাত্রী নিয়ে রওনা দেয়। তার অটোরিক্সায় যাত্রী হিসেবে আকাশ ছিল, হাঁসা এলাকায় গেলে অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি আম গাছের সাথে ধাক্কা লেগে অটোরিক্সাসহ রাস্তার পাশে পড়ে যায়। এসময় স্থানীয়রা আকাশ ও রাহাতকে গুরুতর আহবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষনা করেন।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, বিষয়টি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ