শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

সাভারে প্রতিবন্ধী নারীর গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ১৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

সাভারে এক বাক প্রতিবন্ধী নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা এলাকার চারতলা ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত ওই নারীর নাম আম্বিয়া বেগম (৭৫) সে ওই এলাকার মৃত আব্দুল লতিফ খাঁনের মেয়ে। সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির এসআই জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বাক প্রতিবন্ধি ওই নারী নিজ বাড়িতে ভাইয়ের সাথে বসবাস করতো। পরে সকালে ফ্ল্যাটের ভিতরে ওই নারীর গলা কাটা লাশ দেখতে পায় বাড়ির লোকজন। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারলো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চার নং ওয়ার্ডের ইউপি সদস্য আইয়ুব আলী জানান, ওই নারীর গলা কাটা লাশের খবর পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে যান। বিষয়টি তদন্ত করলে তার মৃত্যুর রহস্য উৎঘাটন হতে পারে বলেন মনে করেন তিনি।

এ বিষয়ে এসআই জাহিদুল ইসলাম বলেন, তার মৃত্যুর বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ