শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

খেলাধুলা শারীর ও মনকে সতেজ রাখে: বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

মো: কামরুজ্জামান হারুন / ১৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

মতলব উত্তর উপজেলায় ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।


সোমবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে মাধ্যমিক শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে অন্যতম একটি বিষয়। খেলাধুলার মাধ্যমে মেধা বিকাশ হয়। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় প্রতিটি পর্যায়ে খেলাধুলা অব্যাহত রেখেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন তা বাস্তবায়ন করছেন।


এমএ কুদ্দুস আরো বলেন, আজকের এই প্রতিযোগিতায় যারা চ্যাম্পিয়ন হতে পারে নাই, তাদের হতাশ হওয়ার কিছু নেই। পরের বার সফল হতে চেস্টা করতে হবে। মতলব উত্তরের সকল শিক্ষা প্রতিষ্ঠান আজকের এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করায় আমি অত্যন্ত আনন্দিত। যারা এই অনুষ্ঠানের আয়োজন করেছেন আমি তাদের ধন্যবাদ জানাই।


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান এর সভাপতিত্বে ও ওটারচর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার আবুল কালাম আজাদ, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজালাল, বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ