শিরোনাম
২০২৩-২৪ অর্থবছরের সম্পূরক বাজেট পাস দিল্লিতে শেখ হাসিনার সঙ্গে সোনিয়া গান্ধীর সাক্ষাৎ বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস শুরু বৃহস্পতিবার সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী প্রতিষ্ঠাবার্ষিকীতে সব দলকে আমন্ত্রণ জানাবে আওয়ামী লীগ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ৩ অল্পের জন্য রক্ষা পেলেন ট্রেনের ৩০০ যাত্রী বেনাপোলে দুর্বৃত্তের কোপে গুরুতর আহত রাজস্ব কর্মকর্তা বেনজীরের রিসোর্ট নিয়ন্ত্রণে নিলো প্রশাসন নরেন্দ্র মোদিকে নতুন সরকার গঠনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী গাজীপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি অনুষ্ঠিত ৫১২ আসনের চূড়ান্ত ফল ঘোষণা এশিয়ায় ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

খেলাধুলা শারীর ও মনকে সতেজ রাখে: বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

মো: কামরুজ্জামান হারুন / ১৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

মতলব উত্তর উপজেলায় ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।


সোমবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে মাধ্যমিক শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে অন্যতম একটি বিষয়। খেলাধুলার মাধ্যমে মেধা বিকাশ হয়। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় প্রতিটি পর্যায়ে খেলাধুলা অব্যাহত রেখেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন তা বাস্তবায়ন করছেন।


এমএ কুদ্দুস আরো বলেন, আজকের এই প্রতিযোগিতায় যারা চ্যাম্পিয়ন হতে পারে নাই, তাদের হতাশ হওয়ার কিছু নেই। পরের বার সফল হতে চেস্টা করতে হবে। মতলব উত্তরের সকল শিক্ষা প্রতিষ্ঠান আজকের এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করায় আমি অত্যন্ত আনন্দিত। যারা এই অনুষ্ঠানের আয়োজন করেছেন আমি তাদের ধন্যবাদ জানাই।


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান এর সভাপতিত্বে ও ওটারচর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার আবুল কালাম আজাদ, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজালাল, বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ