শিরোনাম
টি-টোয়েন্টি অলরাউন্ডার র‌্যাংকিংয়ে দুই ধাপ এগলো সাকিব সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ৭ দিনে পদ্মা সেতুতে টোল আদায় ২৫ কোটি টাকা সেন্টমার্টিন দ্বীপ নিয়ে গুজবে বিভ্রান্ত হবেন না: আইএসপিআর নেপালকে হারিয়ে সুপার এইটে টাইগাররা ত্যাগের চেতনায় মানুষের কল্যাণে কাজ করুন: প্রধানমন্ত্রী ঈদের দিন ঢাকাসহ পাঁচ বিভাগে বৃষ্টির আভাস বোট ক্লাবের সভাপতির পদ ছাড়লেন বেনজীর জাতীয় ঈদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৭টায় ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসম্মুখে ব্রিটিশ রাজবধূ ক্যাথরিন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে : কাদের পদ্মা সেতুতে ৫ কোটি টাকা টোল আদায় সবুজ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের দিন কেমন থাকবে আবহাওয়া
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

প্যারিসে ‘জাদু’ দেখিয়েই মেসি ফিরলেন বার্সেলোনায়

স্পোর্টস ডেস্ক / ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

লিওনেল মেসি গোল পাচ্ছেন না পিএসজিতে। তবে শিরোনাম কেড়ে নিতে বুঝি আর্জেন্টাইন মহাতারকার গোলের দরকার হয় না! সবশেষ সপ্তাহান্তেই যেমন কেড়েছেন অন্তত দু’বার। প্রথমবার পিএসজির হয়ে কিলিয়ান এমবাপেকে জাদুকরী দুই পাস দিয়ে গোল করিয়ে। এরপর কাড়লেন বার্সেলোনার বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়ে।

ফুটবল ক্লাব বার্সেলোনার সঙ্গে তার সম্পর্কটা শেষ হয়েছে গেল আগস্টে। সে অংশ এখন তার অতীত। তবে বার্সেলোনা শহরটা নয়। বার্সেলোনা শহরটা যে এখনো তার হৃদয়ের একটা বড় অংশ দখল করে আছে, তার প্রমাণ মেলে কিছুদিন পরপরই। আজ দুপুরে যেমন মিলল আরও একবার।

গত রাতে পিএসজির হয়ে খেলেছেন মাঠে। এর কিছুক্ষণ পরই বার্সেলোনার বিমানবন্দরে দেখা মিললো বার্সার সাবেক অধিনায়কের। এরপর থেকেই প্রশ্ন উড়ে বেড়াচ্ছে ইউরোপীয় সংবাদ মাধ্যমে, কেন হঠাৎ বার্সেলোনায় ফিরে গেলেন মেসি?

এর কারণটা হচ্ছে তার স্ত্রী রুকুজ্জো আন্তোনেল্লার জন্মদিন। গত ২৬ ফেব্রুয়ারি ৩৪ বছর পূরণ করে ৩৫-এ পা দিয়েছেন আর্জেন্টাইন অধিনায়কের স্ত্রী। তবে ম্যাচ বিষয়ক ব্যস্ততা থাকায় পিএসজি ফরোয়ার্ড তা উদযাপনের সুযোগটা ঠিক পাননি। সে রাতেই যে তার দল পিএসজি মাঠে মুখোমুখি হতো সেইন্ট এতিয়েনের।

সে উদযাপনটা একটু দেরি করে করা হবে আজ-কালের ভেতর। তবে প্রশ্ন উঠছে তিনি বার্সেলোনাতেই বা ফিরলেন কেন? এখানেই যে তার বন্ধুদের সিংহভাগের বসবাস। তাদের নিয়ে কাস্তেদেইফেলসে নিজের বাড়িতে স্ত্রী রুকুজ্জোর জন্মদিন উদযাপন করবেন মেসি, ধারণা করা হচ্ছে এমনটাই।

তবে মেসি বার্সেলোনায় ফেরার আগে পিএসজিকে রীতিমতো সম্মোহিত করে এসেছেন দুটো অ্যাসিস্ট করে। দ্বিতীয়টার দেখা হরহামেশাই দেখা যায় ফুটবলে। বক্সের বাইরে থেকে দারুণ একটা থ্রু বলে মেসি খুঁজে নিয়েছিলেন এমবাপেকে।

তবে নজর কেড়েছে, আলোচনায় উঠে এসেছে পিএসজির প্রথম গোলে মেসির অ্যাসিস্টটা। মাঝমাঠে বলটা যখন পেয়েছেন, তখন ভাবা হচ্ছিল তার ডান পাশ দিয়ে আক্রমণে উঠতে যাওয়া আশরাফ হাকিমির কাছেই বুঝি বলটা বাড়াবেন তিনি। তবে সেটা করলে মেসি আর মেসি কেন?

মাঝমাঠ থেকেই বলটা বাড়ালেন বক্সে ঢুকতে থাকা কিলিয়ান এমবাপেকে। যখন বলটা বাড়াচ্ছেন, তখনও তার সামনে প্রতিপক্ষের দুই পরতের রক্ষণব্যুহ দাঁড়িয়ে। সেসবকে বুড়ো আঙুল দেখিয়ে যখন গোলের যোগানটা দিলেন, তখন তা পুরো পার্ক দেস প্রিন্সেসের দর্শককেই সম্মোহিত করে দিয়েছিলেন তিনি।

এমন এক অ্যাসিস্টে দারুণ প্রশংসাও কুড়িয়েছেন মেসি। জাদু দেখিয়ে এসেছেন আলোচনায়। এরপর এলেন আরেকবার, বার্সেলোনায় পা রেখে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ