মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

বঙ্গোপসাগর থেকে দুই জেলের লাশ উদ্ধার, নিখোঁজ ১০

বিশেষ প্রতিনিধি / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২

বঙ্গোপসাগরে শুক্রবার রাতে আকস্মিক ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ আরও দুই জেলের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযানের তৃতীয় দিন সোমবার দুপুরে বঙ্গোপসাগরের ৬ নম্বর বয়া এলাকায় ভাসমান অবস্থায় জেলে আলমগীর সর্দার ও সাগরের নীলবয়া এলাকায় ভেসে উঠা আরও এক জেলের লাশ উদ্ধার করেছে জেলেরা। এখন পর্যন্ত ৪ জেলের লাশ উদ্ধার হলো।

এখনও নিখোঁজ রয়েছে ১০ জেলে। ৭টি ট্রলারের কোন সন্ধান মেলেনি। নৌবাহিনীর একটি জাহাজ, কোস্টগার্ডের দুইটি জাহাজ, সুন্দরবন বিভাগের ২টি নৌযান ও দুবলা শুটকি পল্লীর জেলেরা এখনও নিখোঁজ থাকা ১০ জন জেলে ও নিমজ্জিত ৭ ট্রলারের সন্ধানে সাগরে যৌথ উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

শুক্রবার রাতে আকস্মিক ঝড়ের কবলে পড়ে বাগেরহাটের পূর্ব সুন্দরবনের দুবলার চর সংলগ্ন গভীর বঙ্গোপসাগরে ২৫টি ট্রলার ডুবে ২৭ জেলে নিখোঁজের ঘটনা ঘটে।

মোংলার কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট কমান্ডার মামুনুর রহমান বলেন, আমাদের পিসিজিএস তৌফিক নামের একটি জাহাজ এবং দুটি স্পিডবোট সাগরের প্রায় ২০ মাইল এলাকা জুড়ে তল্লাশি অভিযান অব্যাহত রেখেছে। আমরা এপর্যন্ত ২ জেলের লাশ এবং ৩ জনকে জীবিত উদ্ধার করেছি। এছাড়া উদ্ধার করা দুটি ফিশিং ট্রলার মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ