শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় রাষ্টের আইন মেনে চলতে হবে: সাইয়্যিদ সাইফুদ্দীন

মো: কামরুজ্জামান হারুন / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

মাইজভাণ্ডার শরীফের সাজ্জাদানশীন, পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী বলেছেন, আমাদের প্রিয় নবিজী (সা) পৃথিবীতে শুভাগমন করেছেন মানুষকে পৃথিবী ও আখিরাতের জীবনে মুক্তির পথ প্রদর্শনের জন্য। তার আদর্শের মাঝেই মানবজাতির চিরায়ত কল্যাণ নিহিত। সুফি সাধকগণ যুগে যুগে পৃথিবীর কোণে কোণে প্রিয় নবিজী (সা) এর সেই শান্তি, সম্প্রীতি, ভাতৃত্ব ও মানবতার বার্তা পৌঁছে দিয়েছেন, দিচ্ছেন। রাষ্ট্র ও সমাজের প্রতিটি স্তরে প্রিয় নবিজীর (দ) আদর্শে উজ্জীবীত ব্যক্তিদের অবস্থান নিশ্চিত করতে পারলে রাষ্ট্র ও সমাজে কোন বিশৃঙ্খলা, অপশাসন, অরাজকতা, সংঘর্ষ, অন্যায়-অবিচার, বৈষম্য থাকবে না।


সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী এজন্য নবীপ্রেমে উদ্বুদ্ধ ব্যক্তিদেরকে সমাজ ও রাষ্ট্রের  বিভিন্ন প্রতিষ্ঠানে অন্তর্ভুক্ত থাকার চেষ্টা অব্যাহত রাখার আহবান জানান। যাতে করে প্রিয় নবিজী (সা) এর দর্শন ধারণ করে সমগ্র বিশ্ব শান্তির নীড়ে পরিণত হয়।


৩০শে জানুয়ারি রাতে চাঁদপুর জেলার মতলব উত্তরে দক্ষিন রামপুর, আঞ্জুমান-এ-রাহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়া আয়োজিত সুন্নী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক ব্যবহার করার পরামর্শ দেন। তিনি বলেন সর্ব ক্ষেত্রে রাষ্ট্রের আইন মানতে হবে। করোনা টিকা নেওয়ার পরামর্শ দেন।


আলোচক ও অতিথি ছিলেন, মাওলানা রুহুল আমিন ভূইয়া চাঁদপুরী, শাহ মোঃ মনির হোসেন বেপারী, শাহ মোঃ আলমগীর হোসেন,শাহ মোঃ আবদুর রহমান,শাহ মোঃ আব্দুল হান্নান,শাহ মোঃ মিলন মোল্লা, শাহ মোঃ তোফাজ্জল হোসেন, মইনীয়া যুব ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার শাহ মোঃ কামরুজ্জামান হারুন, আইসিটি বিষয়ক সহ-সম্পাদক ইসতিয়াক জামান নাফিজ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ