সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

র‌্যাবের হাতে আটক ‘জিনের বাদশা’ জাকির

নিজস্ব প্রতিবেদক / ২২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

চাঁদপুরের কচুয়ার দুইটি পরিবারের কাছ থেকে প্রতারণার মাধ্যমে ৮০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে জাকির হোসেন নামের এক কথিত জিনের বাদশাকে আটক করেছে র‌্যাব।

এছাড়াও প্রতারণার অর্থে তৈরীকৃত বাড়ি শনাক্ত করা হয়েছে। এ ঘটনায় কচুয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক (কোম্পানী অধিনায়ক) মেজর মোহাম্মদ সাকিব হোসেন শনিবার এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, কচুয়া উপজেলার এক প্রবাসীর স্ত্রী তার ২ ছেলে ও ২ মেয়েকে পড়াশোনা করানোর জন্য ২০১৩ সালে নারায়ণগঞ্জে বসবাস শুরু করে। স্বামী প্রবাসী হওয়ায় ২০২০ সালের অক্টোবরে করোনাকালে তাৎক্ষণিক বিভিন্ন সহযোগিতা প্রাপ্তির আশায় জাকির হোসেনের সাথে নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জে (আনোয়ারা মঞ্জিল, ২৫৩, পাইনাআদি, নতুন মহল্লা, আবাসিক এলাকা) সাবলেট বাসায় উঠেন।

এরপর প্রবাসীর স্ত্রী তার নিজের ও মেয়ের শারীরিক সমস্যা সমাধানের জন্য কথিত জিনের বাদশা জাকির হোসেনের স্ত্রীর মাধ্যমে তার শরণাপন্ন হন। তাদেরকে ‘বদজিন’ আছর করেছে। সেই জিন ছাড়ানো ও গুপ্তধন পাইয়ে দেওয়ার কথা বলে জাকির হোসেন বিভিন্ন সময়ে মোট ৩০ লাখ টাকা আত্মসাত করে।

পরবর্তীতে প্রবাসীর স্ত্রীর বোনের পরিবার থেকেও প্রতারণার মাধ্যমে আরো ৫০ লাখ টাকা হাতিয়ে দেয় জাকির হোসেন। এ পর্যায়ে কৃষক আবুল খায়েরকে (প্রবাসীর স্ত্রীর ভগ্নিপতি) মহাশক্তিধর অলৌকিক ক্ষমতার অধিকারী (যা চাইবে তাই করতে পারবে) করা এবং মেয়েকে আছর করা জিনকে বোতলবন্দী করার প্রতিশ্রুিতি দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ