শিরোনাম
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

হাইমচরে নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেতার বাড়িতে দুর্বৃত্তদের হামলা ও ভাংচুর

নিজস্ব প্রতিবেদক / ১৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

হাইমচরে ৫ই জানুয়ারী নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আঃ রশিদ খানের বসত ঘরে দুর্বৃত্তরা ব্যাপক ভাংচুর করেছে। দুর্বৃত্তরা ঘরে থাকা মহিলা ও শিশুদেরকে মারধোর করে নগদ অর্থ সহ সর্নালংকা লুটপাট করার অভিযোগ রয়েছে।


রবিবার (২ জানুয়ারি) উপজেলার ৩নং আলগী দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তর চারভাঙ্গা গ্রামের বাসিন্দা উপজেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ও আনারস প্রতিকের সমর্থক  আঃ রশিদের বাড়িতে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় হাইমচর থানায় একটি মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান আঃ রশিদ খান।

 আঃ রশিদ খান জানান, আমি সরদার আঃ জলিল মাস্টারের আনারস মার্কার একজন একনিষ্ঠ কর্মী হিসেবে নির্বাচনি প্রচার প্রচারণা চালিয়ে থাকি। নৌকা মার্কার সমর্থক আরিফ হাওলাদার( ২৮,) এমরান হাওলাদার( ২৭) ফুয়াদ হোসেন (২২) আলমগীর রাড়ি(৪০) সহ আরও ৪০ / ৫০ জন আমার উপর ক্ষিপ্ত হইয়া ধারালো চেনি,লোহার রড়,বাঁশের লাঠি, হকিস্টিক সহ দেশীয় অস্ত্রসস্র নিয়ে আমার বসত ঘরের দরজা জানালা ভাংচুর করে ঘরে প্রবেশ করে। আমাকে না পেয়ে ঘরের আসবাব পত্র ভাংচুর করিয়া প্রায় ১০০০০০/ টাকার ক্ষতি করে। এছাড়াও তারা ২ বরি স্বর্নের চেইন, কানের দুল, হাতের আংটি চিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধিদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানাচ্ছি।

আঃ রশিদের পুত্র রায়হান জানান, বাদ মাগরিব  ৩০ থেকে ৩৫টি মটর সাইকেল যোগে নৌকা মার্কার সমর্থকরা হঠাৎ করেই আমাদের ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। আমাদের ঘরের প্রত্যেকটি থাইগ্লাস  হকিষ্টিক দিয়ে আঘাত  করে ভাংচুর করে এবং আমার ভোন ভাগনি সহ ছোট শিশুরাও তাদের হাত থেকে রক্ষা পায়নি। তারা ঘরে থাকা নগর অর্থ সহ মহিলাদের কানের স্বর্নের দুল, চেইন চিনিয়ে নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ