শিরোনাম
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

ইসলামে জঙ্গিবাদ ও সন্ত্রাসের ঠাঁই নেই: পরিকল্পনা প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক / ২০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

পরিকল্পনা প্রতিমন্ত্রী, একুশে পদকপ্রাপ্ত, বরেন্য অর্থনীতিবিদ, অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, ইসলামে জঙ্গিবাদ ও সন্ত্রাসের ঠাঁই নেই।কারন ইসলাম শান্তি ও সম্প্রীতির ধর্ম।


তিনি বলেন সরকার শিক্ষা খাতে ব্যাপক বরাদ্দ দিয়েছে। মাদ্রাসা শিক্ষা কে যুগোপযোগী করার জন্য পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। রোববার (২ জানুয়ারি) বিকেলে মতলব উত্তর উপজেলার বড় ঝিনাইয়া হাজী শাহজাহান মিয়া মাদ্রাসার উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কোন বিবরণ উপলভ্য নেই।বিশেষ অতিথি ছিলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল। মাদ্রাসার প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন মিয়ার সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির প্রচার সম্পাদক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন এর সঞ্চালনায় অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গাজী শরিফুল হাসান, সহকারী পুলিশ সুপার ( মতলব সার্কেল) আরাফাত হোসেন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি)মুহাম্মদ শাহজাহান কামাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সরকার মুকুল, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড মহসিন মিয়া মানিক, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ