শিরোনাম
সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জ্ঞাতার্থে অবগতি পত্র প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি
সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

হযরত আলী ও হযরত ফাতেমা (রাঃ) হাফিজিয়া মাদরাসায় শিক্ষার্থীদের ছবক প্রদান

মো: মহসিন মিয়া, হাইমচর (চাঁদপুর) / ১৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

হাইমচরে হযরত আলী (রাঃ) হাফিজিয়া মাদরাসা ও হযরত ফাতেমা (রাঃ) মহিলা হাফিজিয়া মাদরাসার শিক্ষাথীদের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, অভিভাবক সম্মেলন, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১ জানুয়ারি)  সকাল ১১ ঘটিকায় মাদরাসা মাঠে শিক্ষাথীদের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, অভিভাবক সম্মেলন, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় মাওলানা আমিনুল ইসলাম এর সভাপতিত্বে ও মাদরাসার ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজমুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলগী বাজার হাসপাতাল জামে মসজিদের খতিব মাওলানা জুলফিকার হাসান হাসান মুরাদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সভাপতি মোঃ ফারুকুল ইসলাম প্রমূখ।
অতিথিবৃন্দ বলেন, মানবজাতির একমাত্র হেদায়েত গ্রন্থ হলো আল কুরআন। এ কুরআন শিখা এবং অন্যকে শিখানো ঈমানের দাবী। দৈনন্দিন মাসয়ালা মাসায়েল সহ ইসলামি জিন্দেগী পরিচালনার ক্ষেত্রে মাদরাসা শিক্ষার গুরুত্ব অনেক বেশি। যেসকল মাদরাসা গুলোতে দ্বীনিশিক্ষা দেওয়া হয় সেগুলোর মধ্যে অন্যতম হযরত আলী (রা.) হাফিজিয়া মাদরাসা।
তাই ইসলাম, দেশ ও মানবতার মুক্তির লক্ষে এবং উপজেলার শিশুদের ইসলামি শিক্ষায় শিক্ষিত করতে হযরত আলী (রা.) হাফিজিয়া মাদরাসা একটি রোল মডেল হিসেবে গড়ে উঠবে।
এসময় উপস্থিত ছিলেন, মাওলানা মোঃ সাইফুল ইসলাম সাঈদ, মাওলানা মাহামুদুল ইসলাম, মোঃ আবুল হাসেম মেলকার, উপজেলা প্রেসক্লাব হাইমচর এর অর্থ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ সবুজ হোসাইনসহ মাদরাসার শিক্ষক শিক্ষাথী ও অভিভাবকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ