বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

নীলকমলের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাউদ আল নাসেরের সংবাদ সম্মেলন

মো: মহসিন মিয়া, হাইমচর (চাঁদপুর) / ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

সুষ্ঠ, সুন্দর নিরপেক্ষ ভোটের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নের  আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাউদ আল নাসের। শুক্রবার (৩১ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা প্রেসক্লাব, হাইমচর এ এই সংবাদ সম্মেলন করেন তিনি।


চেয়ারম্যান প্রার্থী সাউদ আল নাসের সংবাদ সম্মেলনে তার বক্তব্যে বলেন, আমার প্রতিপক্ষ নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন সরদার নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে উঠে পরে লেগেছে।  বহিরাগত ভাড়াটিয়া গুন্ডাপান্ডা ভাড়া করে নীলকমল ইউনিয়নে তার নির্বাচনী প্রচার প্রচারনায় বাধা সৃষ্টি করছে। তার কর্মিদের সামনে নৌকায় ভোট না দিলে  ভোটারদের প্রাণনাশের হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

সাউদ আল নাসের আরও বলেন, গত বৃহস্পতিবার রাতে সালাউদ্দিন সরদার তার কর্মীর গর্ভবতি স্ত্রীকে অসুস্থ্য সাজিয়ে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করিয়ে আমাকে হয়রানী করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সাউদ আল নাসেরের নির্বাচনী প্রচারণা নির্বিঘ্ন করতে এবং তার কর্মীরা যেন প্রতিপক্ষের হামলা মামলায় জড়িত না হয় এ বিষয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সহোযোগীতা কামনা করেছেন তিনি। তিনি নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটাররা যেন তাদের পচন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেই লক্ষে অতিরিক্ত পুলিশ, প্রশাসন ও প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিষ্ট্রেট দেয়ার দাবী জানান।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিজানুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক মোল্লাহ, জেলা ছাত্রলীগের সদস্য ফাহাদ আল নাসের, উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সভাপতি ফারুকুল ইসলাম, সহ সভাপতি মহাসিন মিয়া, সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপু, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন রনি, সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন, দপ্তর সম্পাদক শরিফ হোসেন, প্রচার সম্পাদক সবুজ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ