শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

হাজীগঞ্জে হারানো মেয়েকে খুঁজে পেল বাবা

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জে ঐতিহাসিক বড় মসজিদের সামনে ফেলে যাওয়া শিশুটির পরিবারের সন্ধান পাওয়া গেছে। শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে বাবার হাতে শিশুটিকে তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার।

জানা যায়, লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের জয়পুরা পুরান বাড়ির আজাদ হোসেনের মেয়ে আয়েশা সিদ্দিকা (২)। গত ১৬ নভেম্বর শিশু আয়েশার মা তাকে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের মহিলাদের নামাজ পড়ার কক্ষের সামনে রেখে চলে যায়। পরে শিশুটির বাবাকে ফোন করে মেয়েটিকে নিয়ে যেতে বলেন। রাতে শিশুর বাবা আজাদ হোসেন খবর পেয়ে ঘটনাস্থলে খুঁজে মেয়েটিকে না পেয়ে বাড়িতে চলে যান।

স্থানীয় ব্যবসায়ীরা ৯৯৯ কল করলে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ শিশুটিকে হাজীগঞ্জ সমাজসেবা অফিসারের নিকট ন্যস্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, শিশুটিকে নতুন জামাকাপড় কিনে দিয়ে চিকিৎসার জন্য হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শিশুটির পরিবারের সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) আয়েশাকে দেখে চিনতে পেরে হাজীগঞ্জ থানায় যোগাযোগ করেন। শুক্রবার সকালে উপযুক্ত পরিচয়ের পর শিশুটির বাবা আজাদ হোসেন, দাদা সফিকুল ইসলাম, নানী ও খালার উপস্থিতিতে কন্যা শিশুটিকে পরিবারের কাছে হস্থান্তর করা হয়।

শিশুটির বাবা আজাদ বলেন, জান্নাতুল ফেরদৌস মিতুকে প্রেম করে বিয়ে করি। সে গত ৫-৬ মাস তার বাবার বাড়ী শাহরাস্তি উপজেলার সুচিপাড়া উত্তর ইউনিয়নে পাথৈর গ্রামে থাকতো। হঠাৎ কেনো শিশুটিকে মসজিদের সামনে রেখে উধাও হয়ে গেলো বুঝতে পারছি না। তার ব্যবহৃত মুঠো ফোনটিও বন্ধ রয়েছে।

শিশুটি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার এসআই প্রভাকর বড়ুয়া, সমাজ সেবা কার্যালয়ের মাঠকর্মী জসিমউদ্দিন, রামগঞ্জ উপজেলার ১ নং কাঞ্চনপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর আলম, সূচীপাড়া উত্তর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শিল্পি বেগম, শিশু আয়েশা সিদ্দিকার নানী ও খালা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ