শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে: মায়া চৌধুরী

সুমন আহম্মেদ, মতলব উত্তর (চাঁদপুর) / ২৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

নৌকার প্রশ্নে কোন আপোষ নয় বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। তিনি আজ (৩০ অক্টোবর) বিকেলে মতলব উত্তরের মোহনপুরে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নৌকা প্রতিকে দলীয় প্রার্থী হিসেবে বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুলকে মনোনীত করেছেন। আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে তাঁকে আগামী ২৮ নভেম্বর নৌকা প্রতিকে বিপুল ভোটে বিজয়ী করবো। এজন্য সকল মতানৈক্য ভুলে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


মায়া চৌধুরী আরো বলেন, নৌকা সব সময়ই সত্য ও ন্যায়ের প্রতিক হিসেবে মানুষের মুক্তি ও গনতন্ত্রের জন্য আন্দোলন সংগ্রাম করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক নৌকা, উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকা, নৌকা হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতীক। আপনারা শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থীকে নির্বাচিত করবেন।


মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. জাহাঙ্গীর মাষ্টার, আওয়ামী লীগ নেতা হাফিজুর রহমান তপাদার, সাবেক চাঁদপুর ছাত্রলীগের সহ-সভাপতি এ্যাড. সেলিম মিয়া, উপজেলা যুবলীগ নেতা হাসান মুর্শেদ চৌধুরী আহার, উপজেলা শ্রমিকলীগ নেতা খোরশেদ চৌধুরী। এ সময় মোহনপুর ইউনিয়নের সর্বোস্তরের জনগন ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ