শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

নৌকার বিজয় নিশ্চিতে জেলা স্বেচ্ছাসেবকলীগের ব্যাপক জনসংযোগ

চাঁদপুর প্রতিনিধি / ২২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য সদর উপজেলা ১০ নির্বাচনী আসনে নৌকার বিজয়কে নিশ্চিত করছে চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। 


ইতি মধ্যে জনসংযোগ শুরু করে দিয়েছে তারা। তারই অংশ হিসেবে গতকাল ২৯ অক্টোবর সদর উপজেলা চান্দ্রায় সভাপতি এড. হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েলের নেতৃত্ব বিপুলসংখ্যক নেতা কর্মীদের সাথে নিয়ে উক্ত ইউনিয়নের ভোটারদের সাথে কুশলাদি বিনিময়ের মাধ্যমে তাদের কাছেথেকে নৌকা মার্কার সমর্থনে ভোট চান।


এ সময় তারা বিভিন্ন দোকানপাট,  বাসাবাড়িতে গিয়ে প্রার্থী খান জাহান আলী কালু পাটোয়ারী জন্য দোয়া ও  ভোট চান। উল্লেখ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের মধ্যে চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ই সর্বপ্রথম নৌকার বিজয়কে নিশ্চিত করতে মাঠে নেমে কাজ করছে, এতে তাদের পুর্ব ঘোষণা দেওয়া তাদের  শেখ হাসিনার ভেনগার্ড হিসেবে কাজ করার প্রতিশ্রুতি বাস্তবায়ন করছে বলে মন্তব্য করেছেন সাধারণ মানুষ ও দলিয় নেতা কর্মীরা। ইতি মধ্যে সাঃ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল আগামীকাল থেকে প্রতিটি নির্বাচনী এলাকায় নৌকার বিজয়কে সামনে রেখে ঝাপিয়ে পড়ার ঘোষণা দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ