শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

গাজীপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি / ২৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

গাজীপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতাররা হলো- নড়াইলের লোহাগড়া থানার মৌলভী ধানারই গ্রামের আব্দুস সালামের ছেলে বায়েজিদ হোসেন তুহিন (৪২) ও তুহিনের স্ত্রী মোছা. পারভীন (২৩)। তারা গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকার গিয়াস উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ওসি মো: রফিকুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাতে সালনা এলাকার গিয়াস উদ্দিনের ভাড়া বাড়ির তিনতলা ভবনের উত্তর পাশের ফ্লাটে তুহিন-পারভীন দম্পতির কক্ষে ইয়াবার চালান বিক্রয় করা হচ্ছে- এমন খবরে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় তাদের ঘরে থাকা আলমারি ও পলিথিনের ব্যাগ থেকে ৭ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবল্টে জব্দ এবং তাদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) এস আই মো: আবুল হাসান বাদী হয়ে জিএমপি’র সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা করেছেন। শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ