শিরোনাম
‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪ মিডিয়া ট্রায়াল পুরোপুরি বন্ধে ব্যবস্থা নেওয়া হবে: আইজিপি সামান্য অর্থ বাঁচাতে দেশ ধ্বংস করবেন না: প্রধানমন্ত্রী বজ্রপাতে তিন জেলায় ৭ জনের মৃত্যু যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ হিলি বন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু জলবায়ু পরিবর্তন ইস্যুতে একসঙ্গে কাজ করার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

২০২২ সালে সরকারি ছুটি ২২ দিন

দর্পণ ডেস্ক / ২৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

মন্ত্রিসভা আজ ২০২২ সালের ক্যালেন্ডার বর্ষে ২২ দিনের সরকারি ছুটির প্রস্তাব অনুমোদন করেছে। ২২ দিনের মধ্যে ছয় দিন সাপ্তাহিক ছুটির দিনে পড়বে।

প্রধানমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়োমিত বৈঠকে এই অনুমোদন দেওয়া হয়।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবান থেকে এবং মন্ত্রিসভায় তার সহকর্মীবৃন্দ সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ভার্চুয়াল মাধ্যমে বৈঠকে যোগ দেন।

বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিং কালে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, ২০২২ সালে ১৪ দিন সাধারণ ছুটি থাকবে এবং এর মধ্যে তিনদিন সাপ্তাহিক ছুটির দিনে পড়বে।

সরকারের নির্বাহী আদেশের মাধ্যমে অন্য আটটি ছুটির মধ্যে তিনদিন সাপ্তাহিক ছুটিও রয়েছে (শুক্র ও শনিবার)। এছাড়াও, সরকারি কর্মচারীরা ধর্মীয় উৎসব উপলক্ষে তিন দিনের ঐচ্ছিক ছুটি উপভোগ করতে পারেন।

একইভাবে, প্রধান সামাজিক উৎসব উপলক্ষে, পার্বত্য চট্টগ্রাম অঞ্চল এবং এর বাইরে কাজ করা বিভিন্ন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কর্মচারীদের দুই দিনের বিকল্প ছুটি নেওয়ার সুযোগ রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ