শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

অপুর সঙ্গে অভিনয়ে আপত্তি নেই বুবলীর

বিনোদন ডেস্ক / ২৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

ঢালিউড সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। তিনি জানিয়েছেন, গল্পের প্রয়োজনে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতে তার কোন আপত্তি নেই। যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে সিনেমাপ্রেমীরা অনেক কিছু চিন্তা করেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) এফডিসিতে সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ নামের একটি ছবির শুটিং সেটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন বুবলী।

বুবলী বলেন, অপু বিশ্বাসের সঙ্গে আমাদের কিন্তু দেখাও হয় না। তাহলে তার সঙ্গে আমার কেনো রেষারেশি বা ছবিতে একসাথে কাজ করতে আপত্তি থাকবে। কিন্তু মানুষ মনে মনে অনেক কিছুই ভেবে বসে থাকে। ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই আমি কাজ করতে আগ্রহী।

চিত্রনায়ক শাকিব খানের হাত ধরেই রূপালি পর্দায় যাত্রা শুরু সংবাদ পাঠিকা শবনম বুবলীর। ২০১৬ সালে শামীম আহমেদ রনির ‘বসগিরি’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে তার। ‘বসগিরি’র পর শাকিব -বুবলী কাজ করেন ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ ছবিতে। এসব ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

শাকিবের বাইরে অভিনয় করেছেন নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’, নিরব-রোশানের সঙ্গে ‘চোখ’, একে আজাদ আদর ও আসিফ আহসান খান নামের দুই তরুণের সঙ্গে ‘তালাশ’।

আগামী ১ অক্টোবর মুক্তি পাচ্ছে বুবলী অভিনীত ‘চোখ’ সিনেমাটি। যেখানে শাকিব ছাড়া অন্য অভিনেতার সঙ্গে দেখা যাবে বুবলীকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ