শিরোনাম
প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে পাইলটের মৃত্যু বাইডেনের অস্ত্র সরবরাহ বন্ধের হুমকি খুবই হতাশাজনক: ইসরাইল প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী ৪৬তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী উপজেলা ভোট অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে: সিইসি অ্যাস্ট্রাজেনেকা টিকার বিষয়ে অনুসন্ধান চলছে: স্বাস্থ্যমন্ত্রী বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশী নিহত গাজীপুরের তিন উপজেলায় ভোটগ্রহণ শুরু সারাদেশে পরিবেশ রক্ষায় গাছ কাটা নিয়ন্ত্রণে হাইকোর্টের রুল কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

শাহরাস্তিতে অবৈধ দোকান অপসারণের নির্দেশ দিলেন ইউএনও

রফিকুল ইসলাম পাটোয়ারী, শাহরাস্তি (চাঁদপুর) / ২৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

চাঁদপুরের শাহরাস্তিতে সড়ক যানজটমুক্ত করতে অবৈধ দোকান অপসারণের নির্দেশ দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার।

মঙ্গলবার (৩১ আগস্ট) উপজেলার দোয়াভাঙ্গা আঞ্চলিক মহাসড়ক যানজটমুক্ত করতে আগামি শনিবারের মধ্যে রাস্তার পাশে অবৈধ স্থাপনা অপসারণের নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

বিকেল সাড়ে ৫ টায় তিনি উপজেলার দোয়াভাঙ্গা এলাকায় এসব স্থাপনা অপসারণের জন্য ব্যবসায়ীদের সাথে কথা বলেন ও মাইকিংয়ের মাধ্যমে স্থাপনা সরানোর হুশিয়ারি দেন।

জানা যায়, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের অন্তর্গত শাহরাস্তি গেইট এলাকায় রাস্তার দু পাশে শতাধিক অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান গড়ে উঠায় এবং ৩টি করাতকল প্রতিষ্ঠান থাকায় প্রতিনিয়ত সড়কে যানজট লেগে থাকে। সড়ক ঘেঁষে গড়ে উঠা এসব ব্যবসা প্রতিষ্ঠান ও অবৈধ দখলের ফলে মূল সড়কের উপর দিয়েই বাস স্টপেজ, সিএনজি ও ব্যটারী চালিত অটোরিকশা স্ট্যান্ড এবং পথচারীদের চলাচল করতে হয়। ফলশ্রুতিতে মহাসড়ক ও উপজেলার প্রধান সড়কে যানজটের কারনে জনদূর্ভোগ বাড়ছে।

এ সমস্যা সমাধানে গত ২৯ আগষ্ট শাহরাস্তি মডেল থানা পুলিশের পক্ষ থেকে সড়কের পাশে স্থাপিত অবৈধ স্থাপনা ও দোকান অপসারণের জন্য ব্যবসায়ীদের অনুরোধ করেন শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান। দুই দিন অতিবাহিত হলেও ব্যবসায়ীরা তাদের স্থাপনা অপসারণ না করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদের সাথে কথা বলেন এবং আগামী শনিবারের মধ্যে এসব স্থাপনা সরিয়ে নেয়ার নির্দেশ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার জানান, আগামী শনিবারের মধ্যে রাস্তার দু’পাশে সরকারি জায়গায় থাকা অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। শনিবারের পরে সেখানে কোন স্থাপনা থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ