শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

চাঁদপুর প্রেসক্লাবে শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া

সজীব দেবনাথ, চাঁদপুর / ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

তির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিকরা।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির পিতার জন্য এই দেশ স্বাধীন হয়েছে। সেই নেতার আদর্শকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানাচ্ছি। এই কলঙ্ক মুখে ফেলা যাবে না। জাতির পিতাকে হত্যা করা মানে এই দেশকেই হত্যা করা। তার অকালে চলে যাওয়ায় আমরা অনেক কিছু হারিয়েছি। বঙ্গবন্ধু থাকলে এই দেশ আরও আগেই উন্নত দেশ পরিণত হতো।

তারা বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে আলোচনা করা অনেক বড় বিষয়। তাকে জানতে হলে, তার ইতিহাস সম্পর্কে আমাদের জানতে হবে। বঙ্গবন্ধুর হাতে গড়া এই দেশে হাজারও নিদর্শন রয়েছে। তিনি থাকবেন আমাদের হৃদয়ে। তার আদর্শকে লালন করে আমাদের চলতে হবে। বঙ্গবন্ধু মানেই একটি প্রতিষ্ঠান। বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হলে আমাদের সাংবাদিকদেরও তার রচিত বই ও অন্য বইগুলো পড়তে হবে।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, অ্যাডভোকেট ইকবাল বিন বাশার, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী ও গিয়াসউদ্দিন মিলন, চাঁদপুর প্রেসক্লাবের সহসভাপতি সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, ক্রীড়া সম্পাদক ফারুক আহম্মদ, দপ্তর ও প্রচার সম্পাদক কাদের পলাশ, সাহিত্য প্রকাশনা সম্পাদক শওকত আলী, সদস্য মিজান লিটন, এম আর ইসলাম বাবু।

আলোচনা সভা শেষে মিলাদ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের ইমাম মাওলানা মোশারফ হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ