শিরোনাম
‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪ মিডিয়া ট্রায়াল পুরোপুরি বন্ধে ব্যবস্থা নেওয়া হবে: আইজিপি সামান্য অর্থ বাঁচাতে দেশ ধ্বংস করবেন না: প্রধানমন্ত্রী বজ্রপাতে তিন জেলায় ৭ জনের মৃত্যু যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ হিলি বন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু জলবায়ু পরিবর্তন ইস্যুতে একসঙ্গে কাজ করার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

করোনাকালে চাঁদপুরবাসীর চিকিৎসা সহায়তায় “কুইক সার্ভিস” চালু

সজীব দেবনাথ, চাঁদপুর / ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

করোনাকালীন দুর্যোগে চাঁদপুরবাসীর চিকিৎসা সহায়তায় ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের উদ্যোগে অক্সিজেন সেবা কুইক সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (০৬ আগস্ট) দুপুরে চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডা. জে আর ওয়াদুদ টিপু।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেন, চাঁদপুরে করোনা পরিস্থিতি ভালো নয়। আমাদের অসচেতনতার কারণে এটি হয়েছে। এ অবস্থায় সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠন করোনা রোগীদের সেবায় এগিয়ে এসেছে। যা সত্যিই প্রশংসার দাবি রাখে।

তিনি বলেন, চাঁদপুরবাসীর সেবায় ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের কুইক সার্ভিস নামের এ উদ্যোগকে জেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাগত জানাচ্ছি। এক্ষেত্রে জেলা প্রশাসনের কোনো সহযোগিতা প্রয়োজন হলে আমি সহযোগিতা করব।

জেলা প্রশাসক আরও বলেন, স্বেচ্ছাসেবী সংগঠনগুলো যেন নিয়ম-কানুন জেনে অক্সিজেন সেবা দেয়। এ ক্ষেত্রে রোগী এবং সেবা দানকারী উভয়ের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হবে।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক বাণিজ্য প্রতিদিনের সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ, চাঁদপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সিরাজউদ্দৌলা রুবেল, কুইক সার্ভিসের প্যানেল চিকিৎসক ডা. তৌহিদুল ইসলাম ও স্থানীয় সমন্বয়কারী জাকির হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে টেলিকনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মিজান মালিক।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্ল্যাহ জানান,  এই কুইক সার্ভিসের সঙ্গে সম্পৃক্ত সদস্যদের অক্সিজেন সিলিন্ডার ব্যবহারের ওপর প্রশিক্ষণ দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ