শিরোনাম
‘মেট্রোরেলে ভ্যাট পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী’: কাদের দুই লক্ষ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন মধ্যরাত থেকে মাছ আহরণ বন্ধ ৬৫ দিনের জন্য চলতি মাসের ১৭ দিনে দেশে এলো ১৩৬ কোটি ডলার স্বর্ণের ভ‌রি ১ লাখ ১৯ হাজার টাকা ছাড়াল পায়রা বন্দরের সাথে সড়ক ও রেলের সংযোগ বাড়ানোর সুপারিশ পাকিস্তানে গাড়ি খাদে পড়ে নিহত ১৪ মিডিয়া ট্রায়াল পুরোপুরি বন্ধে ব্যবস্থা নেওয়া হবে: আইজিপি সামান্য অর্থ বাঁচাতে দেশ ধ্বংস করবেন না: প্রধানমন্ত্রী বজ্রপাতে তিন জেলায় ৭ জনের মৃত্যু যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল দ্বিতীয় ধাপের উপজেলা ভোটের মাঠে ১৫৭ ম্যাজিস্ট্রেট চাঁদপুর জমিন পত্রিকার ২৫ বছরে পদার্পণে মিলাদ হিলি বন্দর দিয়ে পেঁয়াজ আমদানি শুরু জলবায়ু পরিবর্তন ইস্যুতে একসঙ্গে কাজ করার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

জাদুঘরে ঠাঁই পেল সেই পাকিস্তানি ‘হতাশ’ সমর্থকের ছবি

দর্পণ ডেস্ক / ৩১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১

শারিম আখতারকে নামে না চিনলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা শারিমের কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে থাকার ছবি বিলক্ষণ চেনেন।

২০১৯ সালে ক্রিকেট বিশ্বকাপে অস্ট্রেলিয়া আর পাকিস্তানের মধ্যকার খেলা চলাকালে দলের পারফরম্যান্সে হতাশ হয়ে প্যাভিলিয়নে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে পড়েছিলেন শারিম। তার সেই ছবিটি ভাইরাল হয় নেটমাধ্যমে। এমনকি আইসিসির অফিশিয়াল টুইটার পেজ থেকেও শারিমের ছবি শেয়ার করা হয়েছিল।

এরপর শারিম হয়ে উঠেন সামাজিক যোগাযোগ মাধ্যমে হতাশার চিত্র তুলে ধরার প্রতীক। একের পর এক মিমে শারিমের হতাশ হয়ে দাঁড়িয়ে থাকার ছবি ব্যবহার করতে থাকেন নেটিজেনরা। সেই ম্যাচের দুই বছর পার হলেও অনেকেই এখনও তার ছবি দেওয়া মিম শেয়ার করেন। এবার সেই শারিমই ঠাঁই পেলেন হংকংয়ের মিম মিউজিয়ামে। বিশ্বের মজাদার ও ভাইরাল মিম সেখানে স্থান পায় হংকংয়ের এই মিম মিউজিয়ামে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শারিম নিজেই এ খবর জানিয়েছেন। মিম হিসেবে নিজের ছবি দেখতে পেয়ে অবশ্য বেশ খুশিই পাকিস্তানের বাসিন্দা শারিম।

এদিকে, শারিমের ছবি মিম জাদুঘরে স্থান পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই তাকে অভিনন্দন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ