রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

নন্দীগ্রামে থানা পুলিশের অভিযানে ৫ জুয়াড়ি গ্রেফতার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি / ২৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

বগুড়ার নন্দীগ্রামে থানা পুলিশের অভিযানে ৫ জুয়াড়ি গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ২নং সদর ইউনিয়নের ডেরাহাল গ্রামের জাকারিয়া হোসেন (৩৫), পিতা মৃত তমিজউদ্দিন, মোজ্জেম হোসেন ((৪৫), পিতা মৃত আবু তাহের, হেলাল উদ্দিন (৩৫) পিতা আজিম উদ্দিন, রিপন হোসেন (২০) পিতা আহসান হাবীব, তসলিম উদ্দিন (৩২) পিতা তানসিন আলী।

বৃহস্পতিবার (২৯শে জুলাই) সকাল সারে ১১টায়, নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদের দিকনির্দেশনায় এসআই নুর আলম ও এএসআই আবুল কালাম আজাদ সহ সঙ্গীয় ফোর্স, ডেরাহাল গ্রামের রাহী (২৪) পিতা মৃত জনাব আলীর বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেপ্তার করে।

এ সময় জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামাদি সহ ১০ হাজার ৪শত ৮০ টাকা উদ্ধার করে। উক্ত বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদের সাথে কথা বললে তিনি জানান, উপজেলার ডেরাহাল গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৫ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে, এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক রাহী পালিয়ে যায়, এই ঘটনায় ছয় জনের নামে মামলা হয়েছে, ৫জন গ্রেপ্তার হয়েছে ১জন পলাতক রয়েছে। শুক্রবার (৩০শে জুলাই) সকালে গ্রেফতারকৃতদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ