শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

শাহরাস্তিতে ২শ পরিবারকে পুলিশ সুপারের খাদ্য সহায়তা

রফিকুল ইসলাম পাটোয়ারী, শাহরাস্তি (চাঁদপুর) / ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

চাঁদপুর জেলা পুলিশের মানবিক সহায়তা পেল শাহরাস্তি উপজেলার দুই শতাধিক পরিবার।

বৃহস্পতিবার (২৯ জুলাই)  সকালে জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ (বিপিএম) বার উপস্থিত থেকে অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন।

মেহের ডিগ্রি কলেজ মাঠে মানবিক সহায়তা করার পূর্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার মোঃ.মিলন মাহমুদ বিপিএম বার বলেন, ‘ বর্তমান করোনাকালীন সময়ে জেলা পুলিশ জনগণের সঙ্গে রয়েছে। আমরা চাঁদপুর জেলার প্রতিটি উপজেলায় অসহায় জনগণের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিবো। আমরা চেষ্টা করবো জেলার ৮ থেকে ১০ হাজার অসহায় পরিবারের মাঝে এ সহায়তা তুলে দিতে।’এক বা আরও বেশি ব্যক্তি, গাছ এবং আউটডোর-এর একটি ছবি হতে পারে

এ সময় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো.আবুল কালাম চৌধুরী,চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী।

সার্বিক সহযোগিতায় ছিলেন, শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মান্নান ও অফিসার ইনচার্জ ( তদন্ত) মো.মোরশেদুল আলম ভূঁইয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ