শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় কচুয়ার সেনা সার্জেন্টের মৃত্যু

আফাজ উদ্দিন মানিক, কচুয়া (চাঁদপুর) / ২৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

সাভারের আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মো. মাজহারুল  ওরফে মানিক (৪০) নামে এক সেনা সদস্য সার্জেন্টের মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।


বৃহস্পতিবার (০১ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) সাজ্জাদ করিম। বুধবার (০১ জুলাই) দিনগত রাত ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকা এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. মাজহারুল চাঁদপুরের কচুয়া উপজেলার ১০ নং গোহট উত্তর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড পালগিরি পশ্চিম পাড়ার বাসিন্দা মরহুম আব্দুর রবের সন্তান ও আমির হোসেন মেম্বারের ছোট ভাই।


তিনি ঘাটাইল সেনানিবাসে সার্জেন্ট (২০০৮০৯০) হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ জানায়, ঘাটাইল থেকে মোটর সাইকেলযোগে সিভিলে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন মাজহারুল। পথে বিশমাইল এলাকায় এলে পেছন থেকে আসা অজ্ঞাত যানবাহন তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহতাবস্থায় তাকে সাভার সেনানিবাসের সিএমএইচ এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) সাজ্জাদ করিম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের মরদেহ সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি তারা দেখছেন। এছাড়া অজ্ঞাত যানবাহনকে চিহ্নিত করার চেষ্টা চলছে। একইদিন (১ জুলাই) বাদ মাগরিব তাঁর নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে  বাবার কবরের পাশে দাফন করা হয়।


মৃত্যুকালে তিনি মা,স্ত্রী,১ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ