শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

মগবাজার বিস্ফোরণে আরও একজনের মরদেহ উদ্ধার

ঢাকা ব্যুরো / ২৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

মগবাজার বিস্ফোরণ ঘটনার দুইদিন পর ওই ভবনের ধংসস্তুপ থেকে ফায়ার সার্ভিস রেসকিউ টিম খুঁজে পেয়েছে নিখোঁজ কেয়ার টেকার হারুনুর রশীদের মরদেহ।

কারো কারো অবহেলার কারণে ওই বিস্ফোরণ ও মৃত্যুর ঘটনা ঘটেছে, এমন অভিযোগ এনে থানায় মামলা করেছে পুলিশ।

মগবাজার বিস্ফোরণে অবকাঠামো ও মূল্যবান সম্পদের ক্ষয়ক্ষতি ছাড়াও প্রাণ গেছে অন্তত পাঁচজনের। আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন অর্ধশত মানুষ।

কাদের অবহেলায় এই হতাহতের ঘটনা জানতে তদন্তে নেমেছে পুলিশ ও গোয়েন্দারা। একইসঙ্গে বিস্ফোরণের কারণ অনুসন্ধানের চলছে তদন্ত কার্যক্রম। মামলা হয়েছে রমনা থানায় বলে জানিয়েছেন রমনা অপরাধ বিভাগের ডিসি মো. সাজ্জাদুর রহমান।

ঘটনার পর থেকেই সেই ভবনের কেয়ার টেকার হারুনুর রশীদকে খুজে পাওয়া যাচ্ছিলো না। বিকেলে ধংসস্তুপের নিচে তার লাশ খুজে পায় ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা। পরে আরও লাশের সন্ধানে চলে ডগ স্কোয়াড তল্লাসী।

বিস্ফোরণ ঘটনায় ১৬ ঘণ্টা পর খুলে দেয়া হয়েছে মৌচাক থেকে বাংলামোটর পর্যন্ত ফ্লাইওভার। নিচের রাস্তা চলাচলও স্বাভাবিক।

তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, কি কারণে ওই বিস্ফোরণ এবং কারা জড়িত তা খুঁজে বের করতে আরো সময় লাগবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ