শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালি এর নতুন কমিটির অনুমোদন

সজীব দেবনাথ, চাঁদপুর / ৫৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ জুন, ২০২১

“লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালি” এর নতুন কমিটির অনুমোদন,Charge Handover and Takeover Ceremony  সফলভাবে সম্পন্ন হয়েছে ।
গতকাল রাত ৯ টা থেকে ১১ঃ৩০মিনিট পর্যন্ত লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালির শেল্টারে লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালির  (২০২১-২২) সেশনের পূর্ণাঙ্গ  কমিটির অনুমোদন,Charge Handover and Takeover Ceremony অনুষ্ঠান জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

(২০২১_২২) সেশনের জন্য নির্বাচিত হয়েছেন,
১।প্রেসিডেন্টঃলায়ন মোঃমফিজুর রহমান সেলিম
২।১ম ভাইস প্রেসিডেন্টঃলায়ন কিশোর রায়
৩।২য় ভাইস প্রেসিডেন্টঃলায়ন মোঃখোরশেদ আলম
৪।৩য় ভাইস প্রেসিডেন্টঃলায়ন মোঃজুয়েল
৫।সেক্রেটারিঃলায়ন মোঃআরমান চৌধুরী (রবিন)
৬।জয়েন্ট সেক্রেটারিঃলায়ন মোঃমিজানুর রহমান

৭।ট্রেজারারঃলায়ন মোঃফয়সাল খান


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালি এর সাবেক প্রেসিডেন্ট এবং লিও স্ট্যান্ডিং কমিটি ৩১৫বি৩ বাংলাদেশ এর এডভাইজর স্যার,বর্তমান ক্লাব প্রেসিডেন্ট স্যার সহ অন্যান লায়নবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লিও ক্লাব অব চাঁদপুর রূপালির
১।১ম ভাইস প্রেসিডেন্টঃলিও সজিব দেবনাথ
২।২য় ভাইস প্রেসিডেন্টঃলিও আবুল হোসেন বেলায়েত
৩।সেক্রেটারিঃলিও মোঃপারভেজ মজুমদার
৪।জয়েন্ট সেক্রেটারিঃলিও হাছানুল আজম
এবং সদস্য লিও সোহরাব হোসেন।

নতুন কমিটি কে ফুল দিয়ে বরন করে নেন লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালির আইপিপি এবং পিপি লায়ন্সবৃন্দ। সেই সাথে লিও ক্লাব অব চাঁদপুর রুপালীর সদস্যরাও উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ