শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

চাঁদপুরে মৎস্য বিভাগের উপকরণ বিতরণ

সজিব দেবনাথ, চাঁদপুর / ২৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১

চাঁদপুরে মৎস্য উন্নয়ন এবং ইলিশের উৎপাদন বৃদ্ধিতে মৎস্য প্রকল্পের আওতায় জেলেদের মাঝে বিকল্প কর্ম সংস্থানে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) বিকাল তিনটায় চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আয়োজনে চাঁদপুর সদর উপজেলার ২০ জন মৎস্যজীবীর মাসে সেলাই মেশিন এবং ২০ জন মৎস্যচাষীর মাঝে অন্যান্য উপকরণ বিতরণ করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে মৎস্য অধিদপ্তরাধীন ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ১১ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় এবং এগ্রিকালচারাল ইনোভেশন ফান্ড-২(এআইএফ-২) উপ-প্রকল্প হতে অনুদানপ্রাপ্ত সিআইজি সদস্যদের মাঝে প্রধান অতিথি হিসেবে এই উপকরণ বিতরণ করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পরিকল্পনা) মোঃ তৌফিকুল আরিফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ আব্দুল মতিন, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, বৃহত্তর কুমিল্লা জেলার মৎস্য উন্নয়ন প্রকল্পের পরিচালক মোঃ আঃ ছাত্তার ও জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আসাদুল বাকী।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী উপজেলা মৎস্য কর্মকর্তা মাহবুব রশিদের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ আনিসুর রহমান, মৎস্য অধিদপ্তরের সিনিয়র সহকারী পরিচালক শেখ মনিরুল ইসলাম, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা বখতিয়ার উদ্দিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্য্য প্রমুখ।

এছাড়াও মৎস্যজীবী সংগঠনের নেতৃবৃন্দ, সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণ এবং মৎস্য চাষী ও মৎস্যজীবী ও তাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ