শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

ফরিদগঞ্জে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতার দাফন সম্পন্ন

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ (চাঁদপুর) / ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২২ মে, ২০২১

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য, ঢাকা জজ কোর্টে সাবেক এপিপি ও ফরিদগঞ্জের কৃতি সন্তান এড. নূর হোসেন বলাই (৫৭) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…. রাজিউন)।

তিনি প্রথমে করোনা আক্রান্ত ও পরে ব্রেন ষ্ট্রোক জনিত কারণে ঢাকা ইবনেসিনা হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় ২১ মে শুক্রবার বিকেলে তিনি মারা যান।

মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ২২ মে শনিবার সকাল ১০ টায় ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসা মাঠে প্রথম জানাজা ও সকাল ১১টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড.জহির ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসডু পাটোওয়ারী, মজিবুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকারসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এডভোকেট নূর হোসেন বলাই এর মৃত্যুতে শোক প্রকাশ করছেন, স্থানীয় সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকারসহ ফরিদগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ ও ফরিদগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ