সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

ওয়ারেন্টের আসামীর সাথে শাহরাস্তি থানার ওসির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক

রফিকুল ইসলাম পাটোয়ারী, শাহরাস্তি (চাঁদপুর) / ২৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

চাঁদপুরের শাহরাস্তি থানায় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনের মাধ্যমে ৬ গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামীকে কোর্টে প্রেরণ করেছেন থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান।

সোমবার (১৭ মে) আটককৃতদের কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বেরকি গ্রামের আতিক উল্যাহর পুত্র রমজান আলী, তার দুই পুত্র ইব্রাহীম ও শাহীন, মৃতঃ আবুল হাশেমের পুত্র জহিরুল ইসলাম, মৃতঃ আঃ মমিনের পুত্র রিপন ও রবিউল ইসলামের বিরুদ্ধে সি-আর ৯৪/১৯ মামলা মূলে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে।নিজেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার কারণে যেকোন সময় আটক হবার আশঙ্কায় গত ১৬ মে রমজান আলী শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নানের সাথে মুঠোফোনে যোগাযোগ করেন। অফিসার ইনচার্জ তাকে বিষয়টি বুঝিয়ে বলেন এবং আইনের প্রতি আস্থা রাখার অনুরোধ জানান।

পুলিশ কর্মকর্তার বক্তব্যে অনুপ্রাণিত হয়ে পরদিন সকালে পরোয়ানাভুক্ত ৬ জন একসাথে থানায় এসে হাজির হয়। ওই দিনই দাফতরিক নিয়মাদি সম্পন্ন করে তাদের কোর্টে প্রেরণ করা হয়।

থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান জানান, পুলিশি অভিযানের ভয়ে পরোয়ানাভুক্ত ব্যক্তিরা পলাতক জীবন যাপন করছিলেন। তাদের পক্ষ হতে একজন আমার সাথে যোগাযোগ করলে আমি বুঝিয়ে ৬ জনকে থানায় হাজির করতে সক্ষম হই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ