শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জে বিভিন্ন মামলার ৭ আসামি আটক

মোসাদ্দেক হোসেন , হাজীগঞ্জ (চাঁদপুর) / ১৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১

চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ২০১৭/ ১৮ সালের জি আর ও সি আর মামলার ৭ আসামিকে আটক করে পুলিশ।

মঙ্গলবার (১১ মে) বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে আটক করা হয়।

আটকৃতরা হলেন:- উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের দক্ষিন শ্রীপুর গ্রামের নুরুল ইসলাম, বাচ্চু মিয়া ও নোয়াব আলী। এদের সবার পিতা মৃত আ. হামিদ মোল্লা। সি আর ৩১১/২০ এর উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের টংঙ্গীর পাড় এলাকার সাহাব উদ্দিনের ছেলে আসামী গিয়াস উদ্দিনকে আটক করা হয়। এদিকে সি আর ৫৮/২১ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী উপজেলর গন্ধর্ব্যপুর এলাকার মৃত নুরু বেপারীর ছেলে আ. জলিলকে আটক করা হয়। গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মৈশামুড়া গ্রামের মৃত শেখ জামালের ছেলে শেখ ফরহাদ হোসেন দুলালকে আটক করা হয়। একই দিন ১১ নং পশ্চিম হাটিলা ইউনিয়নের পাতানিশ গ্রামের আ. খালেকের ছেলে মোঃ নুরুজ্জামান (৩৫) কেও আটক করে পুলিশ। সবাইকে হজীগঞ্জ থানা থেকে মঙ্গলবারে চাঁদপুরের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন, বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামিদের আইনগত হেফাজতে নিতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। এছাড়া মাদক নিমূলে আলাদা অভিযানে স্থানীয় জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতায় চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ