সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

জালাল আহমেদ সি আই পি কে অপরাধ টাইমসের সম্পাদকের ফুলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক / ২২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ মে, ২০২১

ফরিদগঞ্জের উপজেলার কৃতিসন্তান অসহায় মানুষের পরম বন্ধু দানবীর জালাল আহমেদ সিআইপি কে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাধ টাইমসের সম্পাদক কর্তৃক ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার বার (৮মে ২১ খ্রিঃ) সন্ধায় সাড়ে ৮ টায় জালাল আহমেদ সিআইপি এর উত্তরা বাসভোবনে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল অপরাধ টাইমস এর সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলামের ফুলের শুভেচ্ছা জানান।

এসময় জামাল আহমেদ সিআইপি বলেন, আপনারা জনগণের ভালো কর্মকাণ্ডগুলোকে লেখনীর মাধ্যমে যেভাবে তুলে ধরেন, ঠিক মন্দ কাজগুলোকেও তুলে ধরবেন, এতে আমাদের নিজেদেরকে শুধরানো সহজ হবে। আমি সাংবাদিকদের সঙ্গে আছি। সাংবাদিকদের সব ধরণের সহযোগিতা আমি করবো।

তিনি আরও বলেন রমজানের শুরুতে আমি প্রার্থনা করি, যারা নিজ আস্থা ও বিশ্বাসের সঙ্গে এ পবিত্র সিয়াম ও ইবাদাত করে পালন করছেন। বিশ্বব্যাপী লাখ লাখ মানুষের কাছে পবিত্র এ মাসটি কঠিন উপবাস, একনিষ্ঠ প্রার্থনা, ধ্যান, কুরআন পাঠ এবং দানের মাধ্যমে তাদের বিশ্বাসকে মজবুত এবং ঝালাই করে নেয়ার একটি সুযোগ।

তিনি আরও বলেন, মহান আল্লাহ পাক যেনো কোরনা ভাইরাস সহ সকল বালামুসিবত দূর করে একটি শান্তিময় পৃথিবী উপহার দেয় , দয়া ও অন্যের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা- ইসলামি বিশ্বাস এসব সর্বজনীন মূল্যবোধগুলোর সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত।

এদিকে মধ্যপ্রাচ্যের সবগুলো দেশে পবিত্র ঈদউল ফিতরের আমেজ শুরু হয়েছে। দেশে এবং প্রবাসের সকল মুসলমানদেরকে পবিত্র ঈদউল ফিতরের শুভেচ্ছা রইল এবং তিনি সকল কবরবাসীর জন্য দোয়া ছেয়েছেন তিনি বলেন, আমাকে যদি ফরিদগঞ্জে বাসি তাদের প্রতিনিধি বানায় তাহলে ফরিদগঞ্জে গরিব অসহায় পরিবার থাকবেনা তিনি আরও বলেন, চাঁদপুর ফরিদগঞ্জে আমি এমন কিছু একটা করতে চাই ফরিদগঞ্জ বাসির জন্য যে দিন আমি থাকবোনা সেদিন আমাকে মনে রাখবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ