শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

ফরিদগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে অভিযুক্ত আসামি আটক

রিপোটারের নাম / ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৮ মে, ২০২১

ফরিদগঞ্জে ১২ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। অভিযুক্ত বখাটে জামাল হোসেন (২৮) ঘটনার পর থেকে পলাতক ছিলো। ঘটনাটি উপজেলার ১২নং চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের লাড়াইচর গ্রামে শনিবার সকালে ঘটে। থানায় মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, ৮ই মে শনিবার সকালে লড়াইচর গ্রামের ওই কিশোরী সকালে ঘর থেকে উঠে বাড়ির সামনের রাস্তায় যায়। একই সময় ওই গ্রামের ৩ সন্তানের জনক স্থানীয় ভাবে রাজমিস্ত্রির কাজ করা বখাটে জামাল হোসেন তাকে রাস্তার উপর দেখে মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত পালিয়ে যায়। পরে কিশোরীর মা বাদী হয়ে শনিবার বিকালে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।মামলা নং-১১।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন,এ এস আই সিকদার ও এ এস আই আমির হোসেন ৬ ঘন্টার মধ্যে অভিযুক্তকে আটক করেছে সন্ধ্যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ