শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ অব্যাহত

সজীব দেবনাথ, চাঁদপুর / ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৭ মে, ২০২১

চাঁদপুর জেলা প্রশাসকের প্রত্যক্ষ তত্ত্বাবধানে গরীব, অসহায়, দুস্থ ও উপার্জনহীন হয়ে পড়া পরিবারের মাঝে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ত্রান বিতরণ অব্যাহত রয়েছে।

শুক্রবার (০৭ মে) সকালে মোঃ মনির হোসেনের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার” হিসেবে ত্রাণসামগ্রী তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের সিএ দিদারুল ইসলাম।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ জানান, মনির হোসেন কয়েকবার স্ট্রোক করেছেন বলে জানায় এবং তিনি এক সময় উপার্জন করতেন। এখন তিনি উপার্জন করতে পারেন না। কোভিড-১৯ এ-র এ-ই দু:সময়ে উপার্জনহীন হয়ে পড়েছেন। খবর পেয়েই তাঁর পাশে দাঁড়িয়েছে চাঁদপুর সদর উপজেলা। হাতে তুলে দেয়া হয়েছে “মাননীয় প্রধানমন্ত্রীর উপহার” হিসেবে ত্রাণসামগ্রী (৫কেজি চাল, ৩ কেজি আলু, ২কেজি মশুর ডাল, ১কেজি পেয়াজ, ১কেজি চিনি, ১লিটার সয়াবিন তেল)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ