শিরোনাম
কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জন নিহত স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ ৪ বিভাগে বজ্রসহ বৃষ্টি হতে পারে উপস্থিতি প্রমাণ করে আস্থা ফিরেছে ভোটারদের: ইসি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ হাইকোর্টের বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়রের সাথে জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার সৌজন্য সাক্ষাৎ

সজীব দেবনাথ, চাঁদপুর / ২৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র এডভোকেট হেলাল হোসাইনের সাথে কার্যালয়ে বৃহস্পতিবার (৬) দুপুর ১২ টায় জাতীয় সাংবাদিক সংস্থার চাঁদপুর জেলা শাখার এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

সভায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা কমিটির আহ্বায়ক, দৈনিক আমার বার্তা’র চাঁদপুর জেলা প্রতিনিধি শ্যামল সরকারের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন, সংগঠনের সদস্য সচিব ও দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার যুগ্ম সম্পাদক খোরশেদ আহমেদ ।

এসময় প্যানেল মেয়র হেলাল হোসাইন বলেন, সাংবাদিকরা হলো সমাজের দর্পণ আমি সাংবাদিকদের সহযোগিতা চাই । চাঁদপুর পৌর পরিষদ সাংবাদিকদের পাশে থাকবে সব সময়। এ সময় তিনি যেকোন ব্যাপারে জেলা সাংবাদিক সংস্থাকে সহযোগিতা করবেন বলে তিনি জানান।

এ সময় প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস বলেন, আমি সবসময় সাংবাদিকের পাশে আছি ও থাকবো সাংবাদিকরা সব সময় আমাদের ভালো কাজগুলো তাদের লেখনির মাধ্যমে সমাজের কাছে তুলে ধরে।

আরো বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক সংস্থার চাঁদপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও মতলব উত্তর প্রেসক্লাব সভাপতি আব্দুল লতিফ মিয়াজী ও ঢাকার ঢাক পত্রিকার চট্রগ্রাম বিভাগীয় প্রতিনিধি ও দৈনিক ইলশেপাড়ের স্টাফ রিপোর্টার মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য মোঃ আরিফুল ইসলাম, মোঃ নাজিম উদ্দিন ও মোঃ আব্দুল আউয়াল নয়ন, সুচনা সাহা সাংবাদিক সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ। এদিকে সৌজন্যে সাক্ষাৎ শেষে প্যানেল মেয়রকে সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ