রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

স্বাস্থ্যবিধি মেনে মার্কেটে আসার আহবান জানালেন এসপি মিলন মাহমুদ

সজীব দেবনাথ, চাঁদপুর / ২২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ বলেছেন, সকল ভালো কাজে চাঁদপুর প্রেসক্লাব অংশগ্রহণ করে আসছে। তেমনি প্রেসক্লাবের উদ্যোগে দেশের এই ক্রান্তিলগ্নে সময় মাস্ক বিতরণ একটি মহতি উদ্যোগ। পজিটিভ কাজে প্রেসক্লাব যেমন এগিয়ে আসে, ঠিক এভাবে সমাজের সকলকে এগিয়ে আসা উচিত। বর্তমান সময়টা খুবই খারাপ যাচ্ছে। তাই সকলকে সচেতন থাকতে হবে। এসময় তিনি ঈদ উপলক্ষে কেনাকাটা করতে আসা ক্রেতাদের সামাজিক দূরত্ব বজায় রেখে ও মাস্ক ব্যবহার নিশ্চিত করে মার্কেটে আশার জন্য আহ্বান জানান।

বুধবার (৫ মে) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে এ সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসপি বলেন, দেশের করোনা পরিস্তিতির এ মুহুর্তে আমাদেরকে অবশ্যই মাস্ক পরে ঘর থেকে বাহির হতে হবে। মাস্ক পড়া ছাড়া বিকল্প কিছুই দেখছি না। সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য এসপি আহবান জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ও চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক রহিম বাদশা।

আরো উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, এএইচএম আহসান উল্লাহ, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, বর্তমান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম রনি, কোষাধ্যক্ষ চৌধুর ইয়াছিন ইকরাম, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত আলী, ক্রীয়া সম্পাদক ফারুক আহম্মদ, সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ, সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল আলম, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের ও কার্যকরী সদস্য এম এ লতিফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ