বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

কচুয়ার গোহট উত্তরে ইফতার মাহফিল

মোঃ নাঈম পাটোয়ারী, কচুয়া (চাঁদপুর) / ২৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক চেয়ারম্যান ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. গোলাম হোসেনের উদ্যোগে কচুয়া উপজেলার ১০নং গোহট উত্তর ইউনিয়নের তালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সন্মানে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ মে)বিকালে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য ও কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (সাময়িক বরখাস্ত হওয়া) মো. শাহজাহান শিশির।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহজালাল প্রধান জালাল,জেলা পরিষদ সদস্য জোবায়ের হোসেন,পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর,আবুল খায়ের রুমি,সাবেক কাউন্সিলর শরীফ আহমেদ মিঞা, ১১নং গোহট দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম হোসেন, গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. শাহজাহান প্রধানীয়া,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু,ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মনির হোসেন,ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ওসমান গনি চৌধুরী পলাম,কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারেক শাম্স মিঠু,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ,ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রাশেদ,নেয়ামত হোসেন,মোহাম্মদ হোসাইনসহ অন্যান্যরা ।

পরে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও এনবিআরের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. গোলাম হোসেনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ